সিলেটে চাঞ্চল্যকর ৭ বছরের শিশু ধর্ষণ মামলার ধর্ষক গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : রবিবার ১ আগস্ট, সাড়ে ৮ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মঈনুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানাধীন দয়ার বাজার হইতে অভিযান পরিচালনা করে কোম্পানীগঞ্জ থানার মামলা নং- ২৩, তারিখ:২৭/০৭/২০২১ ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৯(১) মূলে শিশু ধর্ষক সফিকুল ইসলাম @ সফিক মিয়া (২০), পিতা- আব্দুল মোমেন, সাং- বগাইয়া হাওর দক্ষিণপাড়া, থানা- গোয়াইনঘাট, জেলা- সিলেট’কে গ্রেফতার করা হয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

গত ২২ জুলাই, উক্ত মামলার ভিকটিম ৭ বছরের শিশু তাহার মামার শ্বশুর বাড়ীতে মামার সাথে বেড়াতে গেলে তাহার মামার বন্ধু আসামী সফিকুল ইসলাম @ সফিক মিয়া (২০) কতৃক ধর্ষিত হয়।

ঘটনার তারিখ দিবাগত রাতে ভিকটিম ঘুমিয়ে পরলে ধর্ষক সফিকুল ইসলাম @ সফিক মিয়া ঘুমন্ত অবস্থায় শিশুটিকে ধর্ষণ করে। শিশুর চিৎকারে ঘরের সবাই এগিয়ে আসলে আসামী পলায়ন করে।

ভিকটিম এর দাদা কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করলে, র‌্যাব-৯ উক্ত ধর্ষককে গ্রেফতারের লক্ষ্যে আভিযানে তৎপর হয় এবং রবিবার ১ আগস্ট, সাড়ে ৮ টার সময় মেজর মোঃ মঈনুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।