কুমিল্লায় মাদকসহ আটক ৩

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-৭ এর অভিযানে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানা এলাকা থেকে আনুমানিক ২ লক্ষ টাকা মূল্যের ১৫৬ বোতল স্কুফ সিরাপ এবং ৮ কেজি গাঁজা উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী, মানবপাচারকারী ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার সদর দক্ষিন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার ৩১ আগস্ট ১১ টা ৫০ মিনিটে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী ১। মোঃ আবু হানিফ (২৩), পিতা- মোঃ জসিম উদ্দিন, সাং-ধনপুর, ২। মোঃ হেলাল (২২), পিতা- খলিল মিয়া, সাং- ধনপুর এবং ৩। মোঃ সোহাগ মিয়া (২৭), পিতা- আব্দুল জলিল, সাং- মুরাপাড়া, সর্ব থানা- সদর দক্ষিন, জেলা- কুমিল্লাদের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের হেফাজতে থাকা ০২ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১৫৬ বোতল স্কুফ সিরাপ এবং ০৮ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ০২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানায় হন্তান্তর করা হয়েছে।