স্বাস্থ্যের ডিজির বিশেষ অস্থায়ী স্পষ্ট রেজিষ্ট্রেশন টিকাদান কর্মসূচির উদ্বোধন

স্বাস্থ্য

বিশেষ প্রতিবেদক : ৪ অক্টোবর সোমবার,স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মো. খুরশীদ আলম ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের জন্য বিশ্ববিদ্যালয়ের শহীদ বুদ্ধিজীবী ডাক্তার মোহাম্মদ মোর্তজা মেডিকেল সেন্টারে বিশেষ অস্থায়ী ক্যাম্পে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে কোভিড ১৯ ভ্যাক্সিন এর প্রথম ডোজ টিকা প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।


বিজ্ঞাপন

এই কার্যক্রমে শুধুমাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী ,কর্মকর্তা-কর্মচারীদের অন স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত কোভিড-১৯ এর ১ম ডোজ টিকা প্রদান করা হবে।

বর্তমান সরকারের লক্ষ্যমাত্রা অনুযায়ী দ্রুততম সময়ে জনগণ তথা ১৮ বছর বা তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের ভ্যাক্সিন এর আওতায় নিয়ে আসা ও কোভিড-১৯ পরবর্তী ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঠদান কার্যক্রম শুরু করার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের ভ্যাক্সিন প্রাপ্তি সহজতর করার জন্য এই কার্যক্রমে অন-স্পট রেজিস্ট্রেশনের ভিত্তিতে টিকা প্রদান করা হবে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ছাড়াও ঢাকা জেলার সম্মানিত সিভিল সার্জন
ডা: আবু হোসেন মোঃ মঈনুল আহসান সহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী,শিক্ষক,কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।