অপহরণকারী চক্রের ৩ সদস্য ধানমণ্ডি থানায় গ্রেফতার

অপরাধ

নড়াইলের ১২ নং বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুল ইসলামকে অপহরণ পূর্বক নমিনেশন পেপার ছিনিয়ে নেওয়ার চেষ্টা

 

সৈয়দ রমজান হোসেন, নড়াইল : নড়াইল সদর থানার ১২ নং বিছালী ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান এস এম আনিসুল ইসলামকে ধানমন্ডি থেকে ভাড়াটিয়া খুনি, সন্ত্রাসী এবং অপহরণকারীদের দিয়ে অপহরণ করার এবং নমিনেশন ফরম ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়।


বিজ্ঞাপন

তাৎক্ষণিকভাবে আওয়ামী লীগের নেতা-কর্মী এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য (পুলিশ) এসে পড়ায় ঘটনাস্থল থেকে জনতা এবং পুলিশ তিনজনকে আটক করে।

তাদেরকে রিমান্ডে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নড়াইলের ১২ নং বিছালী ইউনিয়নের কয়েকজন নেতাকর্মীর নাম প্রকাশ করে।

নড়াইল সদর থানার বিছালী ইউনিয়নের আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী আনিসুল ইসলামের নমিনেশন নিশ্চিত জানতে পেরে নিজেদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্য আনিসুল ইসলামকে অপহরণ করানোর চেষ্টা করে।

এ ব্যাপারে ধানমন্ডি থানায় একটি অপহরণ এবং ছিনতাইয়ের মামলা হয়েছে আটককৃতরা নড়াইল জেলা ও থানার বিছালী ইউনিয়নের যে সব নেতাকর্মীর নাম উল্লেখ করেছে ধানমন্ডি থানা পুলিশ তাদের গ্রেপ্তার করার চেষ্টা করছে। এবিষয়ে চেয়ারম্যান আনিসুল ইসলামের বক্তব্য জানতে চাইলে তিনি অত্র প্রতিবেদককে বলেন, আমাকে যতই অপহরণ, অত্যাচার, নির্যাতন চালানো হোক না কেন আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকান্ড থেকে কখনো পিছিয়ে আসবো না।

আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শ অনুসরণ করা থেকে কখনো পিছিয়ে আসবো না। জীবন দিয়ে হলেও বঙ্গবন্ধুর নীতি আদর্শ রক্ষা করবো ।

বিছালী ইউনিয়নের জনগণের জন্য রাজনীতি করছি এবং করবো। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার জয় নিশ্চিত, এটা জেনে বুঝেই স্বাধীনতা বিরোধীরা আমাকে অপহরণ ও আমার নমিনেশন পেপার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু আমার রক্তে মিশে আছে। এখান থেকে আমাকে কেউ বিচ্যুত করতে পারবে না। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে জয় আমার নিশ্চিত, আমার জয় বাংলাদেশ আওয়ামী লীগের জয়।