রামুতে ৮২,৪০০ পিস বার্মিজ ইয়াবাসহ আটক ৬

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বিজিবি’র রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) গত শনিবার ৯ অক্টোবর ৮ টা ২০ মিনিট হতে গতকাল রবিবার ১০ অক্টোবর ২ টা ২৪ মিনিট পর্যন্ত কক্সবাজারের মরিচ্যা যৌথ চেকপোস্টে অবস্থাকালে পৃথক ৬ টি অভিযান পরিচালনাকালে ৮২,৪০০ পিস বার্মিজ ইয়াবা এবং ৬ জন আসামী আটক করতে সক্ষম হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

১ ম অভিযানে একটি ইজিবাইক তল্লাশী করে ইজিবাইক এর অতিরিক্ত চাকার ভিতরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৭৫,০০,০০০/-টাকা মূল্যের ২৫ প্যাকেটে ২৫,০০০ পিস বার্মিজ ইয়াবা, ১ টি ইজিবাইকসহ চালক মোঃ আলম (২২), পিতা- শামসুল আলম, গ্রাম-কুতুপালং, পোষ্ট- উখিয়া, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারকে আটক করা হয়।

২ য় অভিযানে একটি সিএনজির পিছনের চাকার পার্শ্বে অভিনব পদ্ধদিতে চম্বুক দিয়ে আটাকানো অবস্থায় ১৮,০০,০০০/- টাকা মূল্যের ৩ প্যাকেটে ৬,০০০ পিস বার্মিজ ইয়াবা, ১টি সিএনজিসহ চালক নুরুল কামাল (২০), পিতা- নুরুল হক, গ্রাম-টেকনাফ ইসলামাবাদ, পোষ্ট+থানা-টেকনাফ, জেলা-কক্সবাজারকে আটক করা হয়।

৩ য় অভিযানে একটি ইজিবাইক তল্লাশী করা হলে তল্লাশীকালীন যাত্রী মোঃ নুরুল বসর (৩৩), পিতা- মৃত এজহার মিয়া, গ্রাম-জুমপাড়া ২নং ওয়ার্ড, পোষ্ট-জাহাজপুরা, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার এর কোমরের সাথে বিশেষভাবে লুকায়িত ৪,২০,০০০/-টাকা মূল্যের ১ প্যাকেটে ১,৪০০ পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়।

৪ র্থ অভিযানে একটি সিএনজি তল্লাশীকালে যাত্রী সিটের নিচে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৬০,০০,০০০/- টাকা মূল্যের ১০ প্যাকেটে ২০,০০০ পিস বার্মিজ ইয়াবা এবং ১ টি সিএনজিসহ চালক মফিজুর রহমান (৩৪), পিতা- মীর আহমদ, গ্রাম- গয়ালকাটা, পোস্ট+থানা- নাইক্ষ্যংছড়ি, জেলা-বান্দরবানকে আটক করা হয়।

৫ ম অভিযানে সিএনজি যাত্রী দিলদার বেগম (৪০), স্বামী- মৃত আব্দুল জব্বার, গ্রাম- দক্ষিণ হাজীপাড়া, পোস্ট+থানা- কক্সবাজার, জেলা-কক্সবাজার এর পাটির ভিতরে পেঁচানো অবস্থায় ৬০,০০,০০০/- টাকা মূল্যের ৭ প্যাকেটে ২০,০০০ পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়।

৬ ষ্ঠ অভিযানে ইজিবাইক যাত্রী দিল কাইয়াছ (২০), পিতা- মৃত দিল মোহাম্মদ, গ্রাম- ট্যাংখালী, পোস্ট-বালুখালী, থানা- উখিয়া, জেলা-কক্সবাজার এর বক্ষবন্ধনীর মধ্যে লুকায়িত অবস্থায় ৩০,০০,০০০/- টাকা মূল্যের ০৫ প্যাকেটে ১০,০০০ পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত মালামালের সর্বমোট সিজার মূল্য- ২,৫৬,৩৩,০০০/- (দুই কোটি ছাপ্পান্ন লক্ষ তেত্রিশ হাজার) টাকা, ধৃত আসামী ৬ জন।

আটককৃত আসামীগণকে (বাংলাদেশী নাগরিক) জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, সিএনজি, ইজিবাইকসহ নিয়মিত মামলার মাধ্যমে রামু/উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।