নড়াইলের বিছালী ইউপিতে নৌকার প্রার্থী পরিবর্তনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

সারাদেশ

সৈয়দ রমজান হোসেন, (মির্জাপুর), নড়াইল : নড়াইল সদর উপজেলার ১২ নং বিছালী ইউনিয়নে চেয়ারম্যান পদের নৌকা প্রতিকের প্রার্থী পরিবর্তন করায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক অভিনন্দন যানিয়েছে ১২ নং বিছালী ইউনিয়নের সর্বস্তরের জনগণ । চেয়ারম্যান শেখ আনিসুল ইসলাম নৌকা প্রতিক পাওয়ায় সর্বস্তরের জনগণ এলাকায় মিস্টি বিতরণ করেন এবং মির্জাপুর বাজার জয় বাংলা শ্লোগানে মুখরিত হয়ে ওঠে।


বিজ্ঞাপন

এলাকাবাসীর মতে চেয়ারম্যান শেখ আনিসুল ইসলাম কে পুনরায় নৌকা প্রতিকের ছায়াতলে এনে সরকার ঠিক কাজটি ই করেছে।

গত ( ৯ অক্টোবর ) সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন পরিষদে প্রার্থী মনোনীত করেন ক্ষমতা সীন দল আওয়ামী লীগ । ঘোষিত ফলাফলে বিছালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ইমারুল গাজীকে মনোনীত করা হয়। ইমরুল গাজীকে নৌকা প্রতিকের মনোনয়ন দেওয়ার বিছালী ইউনিয়ন এর সর্বস্তরের জনগণ বিক্ষোভ প্রতিবাদ মিছিল করে চেয়ারম্যান শেখ আনিসুল ইসলাম কে পুনরায় নৌকা প্রতিক বরাদ্দ দেওয়ার জন্য সরকারের প্রতি জোরাল দাবি জানায় মুহুর্তের মধ্যে ই এলাকায় জনসমুদ্রে পরিনত হয়, এলাকাবাসী চেয়ারম্যান শেখ আনিসুল ইসলাম কে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জোর দাবি জানান।

কিন্তু চেয়ারম্যান শেখ আনিসুল ইসলাম তার বিরোধিতা করে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ এর নীতিনির্ধারকদের প্রতি আস্থা রেখে জনগণ কে সান্ত্বনা দিয়ে বলেন, সরকার তাকে মনোনয়ন না দিলেও জয় বাংলা জয় বঙ্গবন্ধু তার মন থেকে মুছে যাবে না তিনি দলের নীতিনির্ধারকদের প্রতি আস্থাশীল।

বাংলাদেশ আওয়ামী লীগ এর নীতিনির্ধারকরা পরবর্তীতে মনোনীত প্রার্থী ইমারুলকে বাদ দিয়ে বিছালী ইউনিয়নের চেয়ারম্যান এস এম আনিসুল ইসলামে মনোনীত করে ।

গতকাল ১১ অক্টোবর সোমবার রাতে নতুন করে এস এম আনিসুল ইসলামকে মনোনীত করায় ইউনিয়নবাসীর মধ্যে হারিয়ে যাওয়া আনন্দ উল্যাস পুনরায় ফিরে আসে।

তারা তাৎক্ষণিকভাবে মোটরসাইকেল শোভাযাত্রা ও নৌকা প্রতিকের স্লোগানে মুখরিত করে পুরো ইউনিয়নব্যাপী বিলি করা হয় মিষ্টি।

ইউনিয়নবাসীর জনপ্রিয় চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগ এর বর্শিয়ান এই নেতা বিগত সময়ে নৌকা প্রতিক পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছিল।

চেয়ারম্যান হয়ে জনসেবায় বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। জনপ্রিয় এই নেতাকে মনোনীত করায় ইউনিয়নে আর কোন বিদ্রোহী প্রার্থী থাকবে না বলে আশা ব্যক্ত করেছেন এলাকাবাসী।