অবৈধ ওয়াকিটকি ওয়ারলেস সেটসহ গ্রেফতার ৫

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : রাজধানীর সায়দাবাদ, মনিপুরীপাড়া, রাজারবাগ ও শেওড়াপাড়া এলাকা হতে ৩১৭টি অবৈধ ওয়াকি-টকি ওয়্যারলেস সেট ও বিপুল পরিমাণ অবৈধ সরঞ্জামাদি সহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

শনিবার ৩০ অক্টোবর হতে রবিবার ৩১ অক্টোবর আনুমানিক ভোর রাত ৩ টা পর্যন্ত র‌্যাব-১০ বিটিআরসি’র সহযোগিতায় সায়দাবাদ, মনিপুরীপাড়া, রাজারবাগ ও শেওড়াপাড়া এলাকায় ওয়াকি-টকি সেটের অবৈধ আমদানি, মজুত, বিক্রয়, বিক্রয়ের উদ্দেশ্যে প্রদর্শন, ইজারা, ইত্যাদি প্রতিহত করার লক্ষ্যে যৌথ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে অবৈধ ৩১৭ টি বিভিন্ন প্রকার ওয়াকি-টকি সেট, ১১৬ টি মোবাইল ও ৫,২৪৪ টি বিভিন্ন প্রকার একসেসরিস জব্দ করা হয় যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা।

উল্লেখিত অবৈধ কার্যক্রমের সাথে জড়িত থাকার অপরাধে ঘটনাস্থল সমূহ থেকে মোট ৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের নাম যথাক্রমে, মেহেদী হাসান (২৭), মোঃ সাদিক হাসান (২৬), মোঃ ফয়সাল (২৩), তালিবুর রহমান (২৪) ও মোঃ ফারুক হাসান (৫৯) বলে জানা যায়।

যার মধ্যে আসামী মেহেদী হাসান (২৭) নিকট হতে ২২৪ টি ওয়াকি-টকি ওয়্যারলেস সেট, আসামী মোঃ ফারুক হাসান এর নিকট হতে ৩০টি ওয়াকি-টকি ওয়্যারলেস সেট এবং পলাতক আসামী গোলাম মোহাম্মদ ফেরদৌস এর বাসা থেকে ৬৩ টি ওয়াকি-টকি ওয়্যারলেস সেট ও আনুষাঙ্গিক যন্ত্রপাতি উদ্ধার করা হয়।