নড়াইলে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পুলিশ সুপারের বিশেষ ব্রিফিং

অপরাধ

মো. রফিকুল ইসলাম : নড়াইল সদর থানার ১৩ টি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন যেন সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সে জন্য বিট অফিসার, ডিবি, ডিএসবি ও অন্যান্য পুলিশ অফিসারদের বিশেষভাবে ব্রিফিং করলেন পুলিশ সুপার, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

শুক্রবার ৫ নভেম্বর বিকাল ৩ টার সময় নড়াইল পুলিশ সুপারের কার্যালয় চত্ত্বরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে সদর থানার সকল বিট অফিসার, জেলা বিশেষ শাখা (ডিএসবি) ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সকল অফিসার ফোর্সদের ব্রিফিং করলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার)।

ব্রিফিংয়ে পুলিশ সুপার নড়াইল সদরের ১৩ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে সকল পুলিশ সদস্যকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) এস, এম, কামরুজ্জামান, পিপিএম, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ শওকত কবীর, ডিআইও (১) জেলা বিশেষ শাখা, নড়াইল মীর শরিফুল হক, পুলিশ পরিদর্শক ওসি (ডিবি) সুকান্ত সাহা সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ।