নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যানকে নিয়ে গভীর ষড়যন্ত্র

সারাদেশ

নির্বাচনে হারাতে ভাড়াটে লোক দিয়ে ফেক আইডি তৈরি করে ফেসবুকে অপপ্রচার


বিজ্ঞাপন

 

নড়াইল প্রতিনিধি : নড়াইল সদর থানার ১২নং বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুল ইসলাম কে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আনিসুল ইসলাম আনিস বিরোধীরা বেস ক’টি ভাড়াটিয়া ভুয়া ও ফেক আইডি তৈরি করে ফেসবুকে আনিসুল ইসলাম আনিস এর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

আর এসব অনৈতিক কর্মকান্ডের মুল টার্গেট এবারের ইউপি নির্বাচনে মোটরসাইকেল মার্কার স্বতন্ত্র প্রার্থী আনিসুল ইসলাম আনিস কে হারানো। এ জন্য আনিসুল ইসলাম আনিস বিরোধীরা একেবারে মরিয়া হয়ে মাঠে নেমেছে।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে তথা ফেসবুকে এঞ্জেল কাজল, প্রতিবাদী কন্ঠ, আই সত্য কথা কই, জিদ্দি সৌরভ সহ বেশ কিছু ফেক আইডির মালিকেরা প্রতিপক্ষের ভাড়াটিয়া হয়ে কাজ করছে, ভুয়া ও ফেক আইডির মাধ্যমে বর্তমান চেয়ারম্যান আনিসুল ইসলাম এর বিরুদ্ধে মিথ্যা ও মনগড়া অপপ্রচার চালাচ্ছে।

ফলে এতে করে ১২ নং বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুল ইসলাম এর পারিবারিক ও সামাজিক সুনাম ক্ষুন্ন হচ্ছে।

১২ নং বিছালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে জানা গেছে বিগত দিনে আনিসুল ইসলাম আনিস ইউনিয়নবাসীর অনেক উপকার করেছেন কোম পপক্ষপাতিত্ব না করেই সুখে দুঃখে সবার পাশে ছিলেন।

করোনা মহামারীর কঠিন সময়ে বেকার, অসহায়, হত-দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছেন সাহায্য করেছেন সাহস যুগিয়েছেন সব সময় বুক দিয় আগলে রেখেছেন, ইউনিয়নবাসীর বাড়ি বাড়ি গিয়ে খাবার ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে পৌঁছে দিয়েছেন সুরক্ষা সামগ্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এইসকল ভুয়া ও ফেক আইডির বেক্তি রা মুলত আনিসুল ইসলাম আনিস বিরোধী শিবিরের আর্থিক সুবিধার প্রলোভনে আনিসুল ইসলাম আনিস বিরোধী অপপ্রচার চালিয়ে অনৈতিক কর্মকান্ড পরিচালনা করছে যা আইন শৃঙ্খলা বাহিনীর তদন্তে বেরিয়ে আসবে।

এসকল বিষয়ে ১২ নং বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুল ইসলাম এর বক্তব্য জানতে চাইলে তিনি অত্র প্রতিবেদককে জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে যেসকল ফেক আইডি ফেক পরিচয়ে তার বিরুদ্ধে পরিকল্পিতভাবে দীর্ঘদিন যাবত মিথ্যা ও মনগড়া অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে খুব শিগগিরই তথ্য, প্রযুক্তি ও মানহানি মামলা করবেন।

তিনি আরও জানান তার বিরুদ্ধে পরিকল্পিতভাবে অপপ্রচার চালিয়ে তাকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হারাতে বিভিন্ন মহল ভাড়াটিয়া লোকজন ব্যাবহার করে তার বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এ বিষয় তিনি নড়াইল জেলা পুলিশ সুপার এবং জেলা প্রশাসকের সুদৃষ্টি কামনা করেন।