শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের রোল মডেল-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

রাজনীতি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে গড়া আওয়ামী লীগ বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র হাতেই সকল উন্নয়ন হয়েছে। দেশের মানুষের কাছে তা দৃশ্যমান। উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনা। বঙ্গবন্ধু‘র কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বব্যাপী উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশ বিবেচিত হচ্ছে। বাংলাদেশ সর্বক্ষেত্রে উন্নয়নে এগিয়ে যাচ্ছে।
তিনি আরও বলেন, বিএনপি বাংলাদেশে থেকে পাকিস্তানের এজেন্ট ও দালালী সহ সাম্প্রদায়িক অপশক্তিকে উস্কানি ও পৃষ্ঠপোষকতায় তাদের পুনর্বাসন করেছে।
প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের বিখ্যাত উক্তি ‘আমাদের কেউ দাবায়ে রাখতে পারবানা তুলে ধরে বলেন, ‘যত দুর্যোগই আসুক বাংলাদেশ ও দেশের জনগণকে কেউ দাবায়ে রাখতে পারবেনা।
রবিবার (২১ নভেম্বর) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী ঈদগাহ মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত মানবিক সহায়তার আওতায় শীতার্ত হত দরিদ্র দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদান কালে এসব কথা বলেন তিনি।
উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, আওনা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাপ হোসেন প্রমুখ।
অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির,সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াহাব, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক রাশেদুজ্জামান ডালিম, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মান্নান মানু, সাবেক পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি নুর ই আলম বাবু, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, যমুনা সার কারখানা শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক শফিকুর রহমান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ফরহাদ হোসেন। অনুষ্ঠানে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন