ওমিক্রন ভ্যারিয়েন্ট অত্যন্ত বিধ্বংসী: শিক্ষামন্ত্রী

শিক্ষাঙ্গন

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ওমিক্রন নামক ভ্যারিয়েন্টের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না, স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে নেওয়া হবে। এ ভ্যারিয়েন্ট অত্যন্ত বিধ্বংসী। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান শিক্ষামন্ত্রী।
সোমবার সকালে রাজধানীর নবাবগঞ্জ পার্কে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের ২৩নম্বর ওয়ার্ডের ইউনিট সম্মেলনের উদ্বোধনের পর এ কথা বলেন তিনি।
এ সময় সম্মেলনে দেওয়া বক্তব্যে তিনি বলেন, অপকর্মকারীরা যাতে সংগঠনে প্রবেশ করতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে।
সংঠনের কার্যক্রম নিয়ে কেউ যাতে প্রশ্ন তুলতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। আওয়ামী লীগ নির্বাচনমুখী দল। জনগণের ভোটের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। যারা স্বাধীনতায় বিশ্বাস করে না সেই বিএনপি-জামাত অপশক্তি বিভিন্ন ষড়যন্ত্রে মেতে আছে, বলেন আওয়ামী লীগের এ নেতা।
সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, আওয়ামী লীগকে দুর্বল সংগঠন মনে করে সারাদিন গলাবাজি করে বিএনপি নেতারা। আওয়ামী লীগকে পরিচর্যার মাধ্যমে আরো শক্তিশালী করতে হবে। কোনো বিতর্কিত ব্যক্তি যাতে সংগঠনে ঢুকতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে।
ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশ। ঘরে ঘরে নেতৃত্ব সৃষ্টি করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ।
আওয়ামী লীগ নেতারা বলেন, সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষ্যে পর্যায়ক্রমে রাজধানীর সব ওয়ার্ডেই এই সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচন করা হবে। এ সম্মেলনে যোগ দিয়ে দলের কেন্দ্রীয় নেতারা বলেন, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছেন বিএনপি নেতারা। যারা দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়, তাদের সব অপকর্ম রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে।


বিজ্ঞাপন