চট্টগ্রামে র‌্যাব-৭, কর্তৃক এস এস সি পাশ ভূয়া ডাক্তার গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন কলসী দিঘীর পূর্বপাড় “আর কে ড্রাগ হাউস” নামীয় একটি দোকানের ভিতর কতিপয় ব্যক্তি ডাক্তারী প্যাড তৈরী করে চেম্বার খুলে চিকিৎসার নামে নিরীহ রোগীদের সাথে প্রতারনা করে আসছে।


বিজ্ঞাপন

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মোঃ জালাল হোসেন (৩৪), পিতা-মোঃ রুহুল আমিন হাওলাদার, সাং-বারইখালী, থানা- মোড়েলগঞ্জ, জেলা- বাগেরহাট, বর্তমানে- কলসী দিঘীর পূর্বপাড়, থানা-বন্দর, জেলা-চট্টগ্রাম মহানগরীকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে নিজেকে ভূয়া ডাক্তার বলে স্বীকার করলে আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর ফার্মেসী এবং চেম্বার তল্লাশি করে বিভিন্ন ধরণের ভূয়া ডাক্তারী সরঞ্জামাদি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত ভূয়া এমবিবিএস/সার্জিক্যাল ডাক্তার সেজে নিরীহ রোগীদের অস্ত্রোপচারসহ বিভিন্ন জটিল রোগের ভূয়া চিকিৎসা প্রদান করে তাদের নিকট থেকে প্রতারণামূলক ভাবে অবৈধ অর্থ আত্মসাৎ করে আসছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।