আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় যুগান্তর বলিষ্ঠ ভূমিকা রাখবে —–পুলিশ কমিশনার বিএমপি

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ মঙ্গলবার ১ ফেব্রুয়ারি, সকাল ১১ টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে জাতীয় দৈনিক পত্রিকা ‘যুগান্তর’ এর বাইশ বছর শেষে তেইশ বছরে পদার্পণ উপলক্ষে যুগান্তর কর্তৃক আয়োজিত স্বজন সমাবেশে বক্তব্য প্রদানকালে এ কথা বলেন অতিরিক্ত আইজিপি, পুলিশ কমিশানর বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার।


বিজ্ঞাপন

এ সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে যুগান্তরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, যুগান্তর আসলেই যুগান্তর। যুগান্তর বাংলাদেশের মিডিয়া জগতে একটি প্রভাবশালী পত্রিকা।

যুগান্তর একটি প্রতিযোগিতা মূলক পরিবেশ পরিস্থিতির মধ্যে দিয়ে তাদের বলিষ্ঠ লেখনীর মাধ্যমে যথেষ্ট সম্মানের সাথে, উজ্জতের সাথে জনগণের আস্থার প্রতীক হিসেবে মাথা উঁচু করে এগিয়ে চলছে।

তিনি আরো বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় যুগান্তর বলিষ্ঠ ভূমিকা রাখবে।

যুগান্তরের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতি যে গভীর শ্রদ্ধাবোধ, আমাদের উন্নয়ন ও অগ্রগতির প্রতি যে গভীর শ্রদ্ধাবোধ, আমাদের অসাম্প্রদায়িক চেতনার প্রতি তাঁদের যে গভীর শ্রদ্ধাবোধ সেভাবেই আমরা যুগান্তরকে আগামী দিনগুলোতে দেখতে চাই।

সামাজিক, সাংস্কৃতিক অঙ্গণসহ সর্বক্ষেত্রে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে যুগান্তরের লেখনীর যে ধাঁর তা আগামী দিনগুলোতে আরো অব্যাহত থাকবে, দেশমাতৃকার সেবায় যুগান্তর পরিবার নিজেদেরকে আত্মনিয়োগ করবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জনাব সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, মেয়র বিসিসি বরিশাল, প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন, ভাইস চ্যান্সেলর বরিশাল বিশ্ববিদ্যালয়, এস এম আক্তারুজ্জামান, ডিআইজি বরিশাল রেঞ্জ, মারুফ হোসেন পিপিএম, পুলিশ সুপার বরিশাল জেলাসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।