ডিএনসি ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) কর্তৃক ৪৪ লাখ টাকা মূল্যের ৮৮০০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৪

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) মাদকাসক্ত মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে শুন্য সহিষ্ণুতা নীতি বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞ হয়ে দেশব্যাপী মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসছে।


বিজ্ঞাপন

এরই ধারাবাহিকতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ ফজলুর রহমান এবং ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মাসুদ হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় মতিঝিল সার্কেলের পরিদর্শক মোঃ সুমনুর রহমানের নেতৃত্বে একটি অপারেশনাল টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার ১ ফেব্রুয়ারি, দুপুর থেকে মধ্যরাত অবধি ঢাকা মেট্রোপলিটনের সবুজবাগ থানা ও যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে সবুজবাগ থানাধীন পূর্ব বাসাবো পাটওয়ারী গলি এবং যাত্রাবাড়ী থানাধীন উত্তর বিবিরবাগিচা ও একই থানাধীন সায়েদাবাদ হুজুরবাড়ী গেট সংলগ্ন এলাকা থেকে ৮৮০০ (আট হাজার আটশত) পিস ইয়াবাসহ ৪ (চার) জন মাদক পাচারকারী কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামীদের নাম ও ঠিকানা যথাক্রমে, শিউলি আক্তার(৫২), স্বামী- এমদাদ হোসেন খাঁন, মাতা- মৃতঃ আনোয়ারা বেগম, ঠিকানাঃ মনিরামপুর, থানাঃ শাহজাদপুর, জেলাঃ সিরাজগঞ্জ, মোঃ ইমরান হোসেন(৩৪), পিতা- এমদাদ হোসেন খাঁন, মাতা- শিউলি আক্তার, ঠিকানাঃ মনিরামপুর, থানাঃ শাহজাদপুর, জেলাঃ সিরাজগঞ্জ, ঝর্ণা বেগম(৫০), স্বামী- মোঃ ইসমাইল, মাতা- মৃতঃ লুৎফা বেগম, ঠিকানাঃ ১৯নং স্বামীবাগ লেন, থানা- গেন্ডারিয়া, ডিএমপি, ঢাকা, এবং মানছুরা আক্তার (২৯), স্বামী- মৃতঃ আলমগীর মোল্লা, মাতা- লাভলী বেগম, ঠিকানাঃ বরুনা, পশ্চিম পাড়া (বরুনা মাদ্রাসার পিছনে), থানা: রূপগঞ্জ, জেলা: নারায়ণগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে ইয়াবা পাচার ও ব্যবসার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। উক্ত ইয়াবা তারা কক্সবাজার থেকে পাচার করে নিয়ে এসেছে বলে জানায়।

আসামীদের বিরুদ্ধে সবুজবাগ থানা ও যাত্রাবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী নিয়মিত মামলা রুজু করা হয়। বিজ্ঞ আদালত আসামীদের রিমান্ড মঞ্জুর করায়, তাদের জিজ্ঞাসাবাদ চলমান আছে।

মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) এর অভিযান একটি চলমান প্রক্রিয়া এটি অব্যাহত থাকবে ।