ফেনীতে র‍্যাবের অভিযানে ১১৯ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ২ জন আটক

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাস যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ফেনী হতে চট্টগ্রামের দিকে আসছে।


বিজ্ঞাপন

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেক পোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।

এ সময় একটি যাত্রীবাহী বাসকে তল্লাশী করে আসামী মোঃ ইসমাইল হোসেন @রুবেল মিয়া (২২), পিতা-মোঃ দুলাল মিয়া, সাং-সোনাইছা, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা এবং মোঃ মেহেরাজ হোসেন (২২), পিতা-মৃত ইলিয়াস হোসেন, সাং-সোনাইছা, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লাদের’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেখানো মতে তাদের হেফাজতে থাকা দুইটি ব্যাগের ভিতর হতে ১১৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ফেনীা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকা, চট্টগ্রাম ও চাঁদপুরসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।