রাষ্ট্র বিরোধী লবিষ্ট নিয়োগ ও বিবি’র ডিজি কাজী সাঈদুরের বিরুদ্ধে অপপ্রচার একই সূত্রে গাঁথা

অন্যান্য এইমাত্র

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর কাজী সাঈদুর রহমানকে নিয়ে সম্প্রতি একটি মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক রিপোর্ট প্রকাশ করেছে বিদেশ থেকে পরিচালিত নাগরিক টিভি।


বিজ্ঞাপন

একজন সৎ, দক্ষ, চৌকস ও মেধাবী কর্মকর্তা হিসেবে ব্যাংকিং সেক্টর এবং ব্যবসায়ী মহল কাজী সাঈদুরকে চেনেন এবং জানেন। সুদীর্ঘ ব্যাংকিং পেশায় সাঈদুর রহমান সাহেবকে নিয়ে কেউ কোনদিন প্রশ্ন তুলতে পারেননি।

অথচ, নাগরিক টিভিতে তাকে নিয়ে একটি মিথ্যা, কাল্পনিক ও মনগড়া রিপোর্ট প্রকাশের কারণে জনমনে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।

এই চ্যানেলটিসহ সরকার ও স্বাধীনতা বিরোধী পক্ষ এবং কিছু ভূঁইফুর ও হলুদ মিডিয়া রাস্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠান এবং স্বাধীনতার পক্ষের শক্তিকে হেয় এবং উন্নয়ন কর্মকান্ড ব্যাহত করতে দীর্ঘদিন ধরেই দেশে- বিদেশে অত্যন্ত সক্রিয়।

এই চক্রটি কোটি কোটি ডলার ব্যয়ে বিদেশে লবিস্ট নিয়োগ করে চালাচ্ছে সরকার বিরোধী অপতৎপরতা। কাজী সাঈদুরের বিরুদ্ধে করা নাগরিক টিভির মিথ্যা প্রতিবেদনটি তারই একটি অংশ বলে মনে হয়।

এছাড়া, আইন শৃংখলা রক্ষা ও সন্ত্রাস নির্মূলে অত্যন্ত সফল এবং দেশবাসীর কাছে ব্যাপক সমাদৃত বাহিনী RAB-এর কয়েকজন কর্মকর্তার বিরুদ্ধে দেশ বিরোধী পক্ষের অপতৎপরতায় মার্কিন নিষেধাজ্ঞা আরোপের নেপথ্যে রয়েছে শত শত কোটি ডলারের বিনিয়োগ।

কিন্ত তাদের এসব অশুভ তৎপরতা কোনদিন সফল হবে না, জননেত্রী শেখ হাসিনার দৃঢ়তায় যেমনভাবে সফল হয়নি ড. ইউনুস, হিলারী এবং বিশ্ব ব্যাংক গংদের ষড়যন্ত্র।

বাংলাদেশ বিরোধী অপতৎপরতা ও ষড়যন্ত্রের বিরুদ্ধে দ্রুত কঠোর ব্যবস্থা গ্রহণ করা সরকারের জন্য অপরিহার্য।

লেখিকা ঃ
নাজনীন আলম।
কার্যনির্বাহী সদস্য।
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ।