নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এলাকায় র‍্যাবের অভিযানে ২৮ কেজি গাজা, ফেনসিডিল ও বিদেশি মদ সহ ৩ জন গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাব-৩ এর অভিযানে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ২৮ কেজি গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিল, ১৯ বোতল বিদেশী মদ ও ০১ টি প্রাইভেটকার সহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা যায়, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে কুমিল্লা হতে ঢাকার দিকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল এবং বিদেশী মদ এর চালান নিয়ে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গত মঙ্গলবার ১ ফেব্রুয়ারি, রাত ১ টা ৩০ মিনিটের সময় নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে যে সকল মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়েছে তাদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ মমিন মিয়া মজুমদার (৪৮), সাং-শিলমুড়ি, থানা-বড়–ঢ়া, জেলা-কুমিল্লা, মোঃ শরীফ মিয়া (২০), সাং-সিদ্ধিরগঞ্জ সাইলো রোড, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ এবং মোঃ জাহিদুল (১৮), সাং-সিদ্ধিরগঞ্জ সাইলো রোড, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ।

সাক্ষীদের উপস্থিতিতে উক্ত প্রাইভেটকারটি তল্লাশী করে ব্যাক ঢালার ভিতরে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ২৮ কেজি গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিল এবং ১৯ বোতল বিদেশী মদ উদ্ধারসহ প্রাইভেটকারটিকে জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।