নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর গার্মেন্টস কর্মী হত্যা মামলার মুল হোতা কে সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে চাঞ্চল্যকর গার্মেন্টস কর্মী “আমান আলী” হত্যা মামলার প্রধান আসামী আশরাফুল কে সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরীবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে চাঞ্চল্যকর গার্মেন্টস কর্মী “আমান আলী” হত্যা মামলার প্রধান আসামী আশরাফুল (১৯), পিতা- মৃত স্বপন মিয়া, সাং- আসাদপুর দড়িকান্দি, থানা- হোমনা, জেলা- কুমিল্লা, এ/পি- টাগারপাড় পুলিশ লাইনস বিসমিল্লাহ গার্মেন্টস, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জকে গ্রেফতার করা হয়। গত ২৮ জানুয়ারি বন্ধুদের ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী আমান আলী (১৮) হত্যাকান্ডের ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গত মঙ্গলবার ২ ফেব্রুয়ারি, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় একাধিক ব্যক্তিকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০৯, তারিখ ০২/০২/২০২২, ধারা-৩০২/৩৪ পেনাল কোড।

চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের সনাক্ত ও গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, সিপিসি-১ ছায়াতদন্ত শুরু করে।

তারই প্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরীবাড়ি এলাকায় র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি চৌকস আভিযানিক দল র‌্যাব সদর দপ্তরের সহায়তায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের প্রধান আসামী আশরাফুল (১৯) কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।