নড়াইল জেলা পুলিশের বিশেষ অভিযানে ৪ টি চোরাই ইজিবাইক উদ্ধার সহ চুরির মূলহোতা গ্রেফতার

অন্যান্য এইমাত্র

মোঃ রফিকুল ইসলাম ঃ গতকাল শুক্রবার ১১ ফেব্রুয়ারি, নড়াইল জেলার পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) এর নির্দেশনায় নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত কবীর এর তত্ত্বাবধানে নড়াইল সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ টি চোরাই ইজিবাইক উদ্ধারসহ চুরির মূলহোতা মোঃ মহসিন মোল্যা (৪৬), পিতা- নূর মোহাম্মদ মোল্যা, গ্রাম-খলিশাখালী, থানা ও জেলা-নড়াইল গ্রেফতার হয়েছে।


বিজ্ঞাপন

আসামী মোঃ মহসিন মোল্যা একজন পেশাদার সংঘবন্ধ প্রতারক ও ইজিবাইক চোর চক্রের সদস্য।

ইতোপূর্বে ২০১৮ সালে চোরাই ইজিবাইক ক্রয় বিক্রয়ের অপরাধে ৫ টি চোরাই ইজিবাইক সহ নড়াইল সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে নড়াইল সদর থানার এফআইআর নং-২৭, তারিখ ১৪ জুন, ২০১৮; জি আর নং-২২৮/২০১৮; ধারা- ৪১৩/৪১৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়।

গত ১৯ জানুয়ারি, ২০২২ তারিখে গ্রেফতার কৃত আসামী ও অজ্ঞাতনামা ব্যক্তিগণের চক্রান্তে যশোর জেলার বাঘারপাড়া থানার জামদিয়া গ্রামের মৃত অটল বিশ্বাসের ছেলে ইজিবাইক চালক কার্তিক চন্দ্র বিশ্বাস (৫৫) ইজিবাইক নিয়ে নড়াইল ভওয়াখালী নতুন বাস টার্মিনাল সংলগ্ন মহাসড়কের উপর পৌঁছালে তাকে অজ্ঞান করে তার ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়।

স্থানীয় লোকজন উক্ত ড্রাইভারকে অচেতন অবস্থায় উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

উদ্ধারকৃত আলামত সমুহ যথাক্রমে, ৪ টি ইজিবাইক, বিভিন্ন ইজিবাইক শোরুমের ইজিবাইক ক্রয়ের ৪টি নকল রশিদ বই, বিভিন্ন ইজিবাইক শোরুমের বিভিন্ন রকম ৪ টি নকল সীল ও ১ টি সীল প্যাড,৫ টি ইজিবাইকের চাবি,বিভিন্ন ইজিবাইক শোরুমের স্টিকার এবং বিভিন্ন ইজিবাইক শোরুমের ক্যাশ মেমো।

অজ্ঞাতনামা আসামীদের নাম ঠিকানা উদঘাটন পূর্বক তাদের গ্রেফতার ও আরো চোরাই ইজিবাইক উদ্ধারের লক্ষ্যে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।