কালিয়া ও নড়াগাতি থানা এবং হত দরিদ্রদের গৃহায়ণ প্রকল্প পরিদর্শন করলেন পুলিশ সুপার নড়াইল

অন্যান্য এইমাত্র

মোঃ রফিকুল ইসলাম ঃ গতকাল শুক্রবার ১১ জানুয়ারি, অপরাহ্ণে নড়াইল জেলার কালিয়া ও নড়াগাতি থানা এবং নড়াগাতি থানার হত দরিদ্রদের গৃহায়ণ প্রকল্প পরিদর্শন করেন প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

থানা পরিদর্শনকালে পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পুলিশের ভাবমূর্তি রক্ষায় সুশৃঙ্খল বাহিনীর সদস্য হিসেবে প্রত্যেক পুলিশ সদস্যকে আইন-শৃঙ্খলা রক্ষায় পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে।

এ সময় তিনি সকলকে যথাযথভাবে ড্রেসকোড অনুসরণ করা, ফেসবুকে অপ্রাসঙ্গিক লাইক, শেয়ার ও কমেন্ট না করা, টিকটক থেকে বিরত থাকা, মাদক সেবন থেকে দূরে থাকা এবং হেলমেট ও লাইসেন্স ছাড়া মোটরসাইকেল না চালানোর নির্দেশ দেন এবং ব্যক্তিগত ও পারিবারিক কোনো সমস্যা অথবা ছুটি নিয়ে কোনো সমস্যা থাকলে পুলিশ সুপার কে অবগত করার জন্য পরামর্শ দেন।

এ সময় কামরুজ্জামান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর দপ্তর, প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কালিয়া সার্কেল, মীর শরিফুল হক, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, শেখ কনি মিয়া, অফিসার ইনচার্জ, কালিয়া থানা, সুকান্ত কুমার সাহা, অফিসার ইনচার্জ, নড়াগাতি থানা, শিমুল কুমার দাস, ওসি, জেলা গোয়েন্দা শাখা (ডিবি), নড়াইল সহ নড়াগাতি ও কালিয়া থানার বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।