বাংলাদেশ আওয়ামী লীগ মোহনপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ রোববার ৬ মার্চ দুপুরে উপজেলা চত্বরে মোহনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।


বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ দিয়েছেন। বাংলাদেশে স্বাধীনের পর দেশের কল্যানে কাজ শুরু করেন বঙ্গবন্ধু।

কিন্তু বঙ্গবন্ধু শহীদ হওয়ার কারণে কাজ সমাপ্ত করতে পারেননি। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ স্বপ্নের সোনার বাংলা গড়ছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা ও জেলা পর্যায়ে আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে দলকে সুসংগঠিত করে আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে নির্দেশ প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী উপজেলা ও জেলা পর্যায়ে সম্মেলন করে আওয়ামী লীগকে সুসংগঠিত করা হচ্ছে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় সদস্য ও বিএমডিএ এর চেয়ারম্যান বেগম আখতার জাহান এবং রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আয়েন উদ্দিন।

সম্মেলনের উদ্বোধক ছিলেন রাজশাহী জেলা আওয়ালী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা।

সম্মেলনে সভাপতিত্ব করেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মোঃ আব্দুস সালাম।

সঞ্চালনা করেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ মফিজ উদ্দিন কবিরাজ।

সম্মেলনে আরো বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আঞ্জুম মিতা।

এরআগে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে মোহনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়।

সম্মেলনের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পুনরায় এ্যাড. মোঃ আব্দুস সালামকে মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও অধ্যক্ষ মোঃ মফিজ উদ্দিন কবিরাজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।