শরীয়তপুরের কীর্তিনাশা নদীর উভয় তীর রক্ষা প্রকল্পের উদ্বোধন করলেন পানি সম্পদ উপমন্ত্রী

অন্যান্য এইমাত্র

নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল বুধবার ৯ মার্চ বিকাল সাড়ে ৪ টায় শরীয়তপুর জেলার কীর্তিনাশা নদীর ডান ও বাম তীর রক্ষা শীর্ষক প্রকল্পের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত অনুৃষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্পের শুভ উদ্বোধন করেন এ কে এম এনামুল হক শামীম, এমপি, উপমন্ত্রী, পানি সম্পদ মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইকবাল হোসেন অপু, সংসদ সদস্য, শরীয়তপুর-১, মোঃ পারভেজ হাসান, জেলা প্রশাসক, শরীয়তপুর, এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর, ছাবেদুর রহমান খোকা শিকদার, চেয়ারম্যান, জেলা পরিষদ, শরীয়তপুর ও সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, শরীয়তপুর জেলা শাখা, অনল কুমার দে, সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, শরীয়তপুর জেলা শাখা ও সভাপতি, প্রেস ক্লাব, শরীয়তপুর, মোঃ পারভেজ রহমান, মেয়র, শরীয়তপুর পৌরসভা, মোঃ আক্তার হোসেন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুরসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।