যশোর পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র সারাদেশ

সুমন হোসেন ঃ গতকাল বৃহস্পতিবার ৩১ মার্চ যশোর পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর জেলার পুলিশ সুপার ও অত্র বিদ্যালয়ের সভাপতি প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম ।

পুলিশ সুপার তার বক্তব্যে শুরুতেই কোমলমতি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন, আমাদের সকলকে পড়াশোনা করতে হবে এবং নিজেদেরকে পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

তিনি বলেন, যশোর বোর্ডের অন্যতম বিদ্যাপীঠ হল এই পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়। এটি তার স্বমহিমায়, সগৌরবে অতীতের ঐতিহ্যকে ধারণ করে অত্যন্ত সুশৃংখলভাবে পরিচালিত হচ্ছে বলেই বিদ্যালয়টির আজও এতো মর্যাদা।

একই সাথে তিনি বলেন, আমি বিশ্বাস করি বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, অভিভাবক ও পরিচালক কমিটির সদস্যগণ একত্রিত হয়ে কাজ করলে এর ধারাবাহিকতা ভবিষ্যতেও অক্ষুন্ন থাকবে।

এ সময় তিনি উপস্থিত কোমলমতি ছাত্র-ছাত্রীদের সাথে নিজের ছাত্র জীবনের স্মৃতিচারণ করেন।

পরিশেষে তিনি প্রযুক্তিকে সঠিকভাবে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যেতে সকল শিক্ষার্থীদের আহ্বান করেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের সকল শিক্ষকমন্ডলী, অভিভাবকগণ, ছাত্র-ছাত্রীবৃন্দ ও জেলা পুলিশের অর্ধতন কর্মকর্তাগ।