উত্তরণ ফাউন্ডেশন এর উদ্যোগে শরীয়তপুর গোসাইরহাটে দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে বস্ত্র সহায়তা প্রদান করলেন পুলিশ সুপার

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ রবিবার ২৪ এপ্রিল বেলা সাড়ে ১১ টায় শরীয়তপুর জেলার গোসাইরহাট থানা চত্ত্বর ও হাটুরিয়া পাঁকা মসজিদ ঈদগাহ মাঠ প্রাঙ্গন হতে হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি, ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, ঢাকা কর্তৃক প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে গোসাইরহাট উপজেলার পাঁচ শতাধিক দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে বস্ত্র সহায়তা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বস্ত্র সহায়তা প্রদান পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় পুলিশ সুপার বলেন বর্তমান পরিস্থিতিতে বিভিন্ন কারনে অনেকেই কর্মহীন ও উপার্জনহীন হয়ে পড়েছেন।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), কর্তৃক প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে পিছিয়েপরা জনগোষ্ঠীর মাঝে বিভিন্ন প্রকার সহায়তা প্রদান করা হয়।

তারই অংশ হিসেবে আজ আমরা গোসাইরহাট উপজেলার পাঁচ শতাধিক দুঃস্থ জনগোষ্ঠীর মাঝে উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে বস্ত্র সহায়তা প্রদান করলাম। এছাড়াও পুলিশ সুপার সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনল কুমার দে, সাধারন সম্পাদক, শরীয়তপুর জেলা আওয়ামীলীগ, শরীয়তপুর, মোঃ মাহাবুব আলম, অফিসার ইনচার্জ, গোসাইরহাট থানা, শরীয়তপুর, দেওয়ান মোঃ শাহজাহান, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত), গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ সহ উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
উক্ত বস্ত্র সহায়তা কার্মসূচিতে সহযোগিতা করেন মিজানুর রহমান চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, এম. চৌধুরী গ্রুপ।


বিজ্ঞাপন