কক্সবাজারে র‍্যাবের অভিযানে ৩ জন ছিনতাইকারী আটক

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার সদর থানাধীন সাংস্কৃতিক কেন্দ্রের সামনে ফুটপাতের উপর কতিপয় অপরাধী চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল গত বৃহস্পতিবার ১২ মে আনুমানিক রাত ৯ টার সময় ঘটনাস্থলে পৌঁছালে কতিপয় ব্যক্তি পলায়নের চেষ্টাকালে মোঃ ইমরান (১৭), পিতা- মৃত সাব্বির আহম্মদ, সাং-পশ্চিম লারপাড়া, ১নং ওয়ার্ড, ইউপি-ঝিলংজা, মোঃ জমির (২১), পিতা- মোস্তাক আহমদ, এবং সফিকুল ইসলাম (২৬), পিতা- রেজাউল করিম, উভয় সাং- দক্ষিন ঘোনারপাড়া, ০৯নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, সর্বথানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজারদের গ্রেফতার করে।

তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ৩ টি ছুরি উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, তারা পেশাদার ছিনতাইকারী এবং নিজের দখলে দা, ছুরি, চাকু (অস্ত্র) রেখে শহরের বিভিন্ন এলাকায় লোকজনকে ভয়ভীতি প্রদর্শন এবং আঘাত দানের মাধ্যেমে চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম করে আসছে। উদ্ধাকৃত অস্ত্র সম্পর্কে গ্রেফতারকৃত ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গভীর রাতে ছিনতাইয়ের উদ্দেশ্যে অস্ত্রসমূহ তাদের হেফাজতে রেখেছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিজ্ঞাপন