হবিগঞ্জে র‍্যাব -৯ এর অভিযানে ১০ কেজি গাঁজা সহ ২ জন গ্রেফতার

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল রবিবার ২৯ মে, সকাল ১০ টা ৫ মিনিটের সময় র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ৭নং উবাহাটা ইউপির ০৮নং ওয়ার্ড নতুন ব্রীজ সংলগ্ন হক ফিলিং স্টেশন এলাকা থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক দুইজন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গেরারুক এলাকার বাসিন্দা মৃত নুরুল হুদার ছেলে নুর আবজল আহমেদ রাজীব (২৪) এবং একই থানার ডুলনা এলাকার বাসিন্দা আব্দুল বারিক এর ছেলে আব্দুর রশিদ (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা অবৈধ গাঁজা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আইন-শৃঙ্খলা রক্ষার্থে ও বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত হবিগঞ্জের চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন