বাংলাদেশ পুলিশ বার্ষিক প্রতিযোগিতায় সিএমপি কারাতে দল রানার আপ

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ পুলিশ জুড়ো, কারাতে, কুস্তি ও বক্সিং উপ-পরিষদ এর আয়োজনে বার্ষিক জুড়ো কারাতে ও বক্সিং প্রতিযোগিতা গত ২৮-৩১ মে, ঢাকাস্থ রাজারবাগ পুলিশ লাইন সিরো মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার ১২ টি ওজন শ্রেণির কারাতে ইভেন্টের মধ্যে ৯ টি ইভেন্টে সিএমপি কারাতে দল অংশগ্রহণ করে ২টি ইভেন্টে স্বর্ণপদক, ২টি ইভেন্টে রৌপ্যপদক ও ৪টি ইভেন্টে তাম্রপদক পেয়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়াও বক্সিং ইভেন্টে সিএমপি দল ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৪টি তাম্রপদক অর্জন করে।

বাংলাদেশ পুলিশ এর প্রায় প্রতিটি ইউনিট এর অংশগ্রহণে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সফলতা অর্জনকারী সিএমপি দল তাদের অর্জিত পদক ও ট্রফি সিএমপি কমিশনার মহোদয়ের হাতে তুলে দেন। সিএমপি কমিশনার সিএমপি কারাতে ও বক্সিং দলকে অভিনন্দন জানান।

এছাড়াও ভবিষ্যতে আরো সফলতার ধারাবাহিকতা রক্ষায় কারাতে ম্যাট সহ প্রয়োজনীয় ইকুইপমেন্ট ক্রয় করার ব্যবস্থা গ্রহণে উপস্থিত কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।

এ সময় সেখানে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ এর উপ-পুলিশ কমিশনার সদর (সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) এবং জুডো,কারাতে বক্সিং উপ-পরিষদ এর সম্পাদক মোঃ আমির জাফর, বিপিএম সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সিএমপির কারাতে দলের কোচ, সহকারী কারাতে কোচ, কারাতে ইনচার্জ, খেলোয়াড় ইনচার্জ ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড়গন উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন