সিএমপি স্কুল এন্ড কলেজের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ বৃহস্পতিবার ১৬ জুন, সিএমপি স্কুল এন্ড কলেজের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দামপাড়াস্থ মাল্টিপারপাস শেডে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিঃ পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিঃ পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, অতিঃ পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামিনুর রহমান ও উপ-পুলিশ কমিশনার (সদর) (অতিঃ ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ আমির জাফর বিপিএম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিএমপি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে স্কুলের বিদায়ী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং বিভিন্ন ধরনের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মধ্যে পরীক্ষার প্রবেশ পত্র ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ বছর সিএমপি স্কুল এন্ড কলেজের ২৫১ জন শিক্ষার্থী এস এস সি পরীক্ষায় অংশগ্রহণ করছে। এদের মধ্যে বিজ্ঞান শাখা হতে ১১৭ জন, ব্যবসায় শাখা হতে ১৩৩ ও মানবিক শাখা হতে ১ জন পরীক্ষার্থী রয়েছে।

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সিএমপি স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *