“আমার গাড়ি নিরাপদ” ডাটাবেজ এর মাধ্যমে হাসি ফুটালো এক প্রবাসীর স্ত্রীর

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র কোতোয়ালী থানা পুলিশ “সিসি ক্যামেরা” এবং “আমার গাড়ি নিরাপদ” ডাটাবেজ এর মাধ্যমে হাসি ফুটালো এক প্রবাসীর স্ত্রীর!
আমেরিকা প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী জেসমিন আক্তার তার সপ্তম শ্রেণী পড়ুয়া ছেলেকে নিয়ে আগ্রাবাদ থেকে সিএনজি করে এসেছিলেন চট্টগ্রাম বানিজ্য মেলায়। সাথে ছিল একটি স্কুল ব্যাগ ও তার ভেতরে আমেরিকা থেকে পাঠানো দামী আইপ্যাড সহ অন্যান্য মালামাল।

গত বুধবার ১৫ জুন, দুপুর ১ টা ৩০ মিনিটের সময় কোতোয়ালী থানাধীন পলোগ্রাউন্ড মাঠে বানিজ্য মেলায় প্রবেশের পরে বুজতে পারলেন আইপ্যাড সহ ব্যাগটি সিএনজি তে ভুলে ফেলে এসেছেন। বুঝে উঠার আগেই ততক্ষণে সিএনজি উধাও!

অনেক খোঁজাখুঁজির পরেও না পেয়ে বাণিজ্য মেলার কন্ট্রোল রুমে দায়িত্বরত পুলিশ অফিসার এসআই (নিঃ) মোঃ আব্দুল লতিফের নিকট জানালে, তিনি তাৎক্ষণিক ঘটনাস্থল সহ আশেপাশের সিসি ফুটেজ বিশ্লেষণ করে সিএনজিটি সনাক্ত করেন। সিএমপি’র “আমার গাড়ি নিরাপদ” ডাটাবেজের মাধ্যমে সিএনজির মালিক এবং ড্রাইভারের তথ্য সংগ্রহ করেন। অভিযোগ প্রাপ্তির ২ ঘন্টার মধ্যেই জেসমিন আক্তারের আইপ্যাড ও অন্যান্য মালামাল সহ ব্যাগটি উদ্ধার করেন এবং তাকে বুঝিয়ে দেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *