আমার গাড়ী নিরাপদ” ডাটাবেজের মাধ্যমে মূল্যবান ডকুমেন্টস, ল্যাপটপ, ৫০,০০০ টাকা সহ হারিয়ে যাওয়া ব্যাগ উদ্ধার

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ ফরহাদ হোসেন (৩৯), গত গত রনিবার ৩ জুলাই রাত সাড়ে ১০ টার সময় চকবাজার থানায় এসে জানায় যে,গতকাল ৩ জুলাই সকাল ৯ টার সময় অত্র থানাধীন চকবাজার থেকে ব্যবসায়িক কাজে বায়েজীদ থানা এলাকায় যাওয়ার জন্য একটি সিএনজিতে ওঠেন।

বায়েজীদ চা বোর্ড অফিসের সামনে এসে মূল্যবান কাগজপত্র, ৫০,০০০ টাকা ও একটি ল্যাপটপ সহ একটি ব্যাগটি সিএনজিতে রেখে ভুলক্রমে নেমে পড়ে। অল্প কিছুক্ষন পর ব্যাগের কথা মনে পড়লে ফরহাদ হোসেন দ্রুত সিএনজিটি যেখানে ছিল সেখানে এসে দেখে সিএনজিটি নেই।

তিনি তাৎক্ষণিক বায়েজীদ বোস্তামী থানায় গেলে সেখানকার দায়িত্বরত অফিসারগন উদ্ধার চেষ্টা চালায় কিন্তু উক্ত ঘটনাস্থলে কোন সিসিটিভি না থাকায় চকবাজার থানার অফিসার ইনচার্জ মহোদয়কে সহায়তার জন্য অনুরোধ করা হয়। ফরহাদ হোসেন সূদুর ঢাকা থেকে ব্যবসার উদ্দেশ্য চট্টগ্রাম শহরে এসেছেন। এই অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জন্য তিনি মোটেই প্রস্তুত ছিলেন না।

তিনি পরে চকবাজার থানায় হাজির হয়ে পুরো ঘটনা বললে, অফিসার ইনচার্জ মহোদয় তাৎক্ষণিক বিষয়টি অধিক গুরুত্বের নিয়ে এলাকার মোবাইল টিম, নিজস্ব সোর্স ও চকবাজার এলাকার সিসিটিভি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে সিএনজিটি সনাক্ত করে, ও সিএনজির মালিকের নাম ও মোবাইল নাম্বার সনাক্ত করতে সক্ষম হয়।

পরবর্তীতে অফিসার ইনচার্জ ও তার টিমের প্রচেষ্টায় গাড়ীর মালিকের মাধ্যমে হারিয়ে যাওয়া সম্পূর্ণ জিনিসপত্র সহ ব্যাগটি ৪ জুলাই বেলা ২ টার সময় উদ্ধার করে ফরহাদ হোসেনের নিকট বুঝিয়ে দেওয়া হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *