ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের সফটওয়্যার ডেভেলপ কর্মপরিকল্পনা প্রণয়ন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের সফটওয়্যার ডেভেলপ কর্মপরিকল্পনা প্রণয়ন সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, ভূমি সচিব মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ ৫ আগস্ট শুক্রবার রাজধানীর বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের সফটওয়্যার ডেভেলপ কর্মপরিকল্পনা প্রণয়ন সংক্রান্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এই সময় উপস্থিত ছিলেন ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের Land Management Domain Specialist সাবেক মুখ্য সচিব মোঃ আবুল কালাম আজাদ এবং Procurement Specialist সাবেক সচিব মোঃ ফারুক হোসেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান জনাব সোলেমান খান, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ মোয়াজ্জেম হোসেন সহ, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবগণ ও প্রকল্প পরিচালক সহ ভূমি মন্ত্রণালয় এবং সংস্থা ও মাঠ পর্যায়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং ভেন্ডর সংস্থার ব্যাবস্থাপনা পরিচালকবৃন্দ।

ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের নব-নিযুক্ত আইটি পরামর্শক ফার্ম- এর Inception Report এবং প্রকল্পের সফটওয়্যার ডেভেলপ কর্মপরিকল্পনা প্রণয়ন সংক্রান্ত বিষয়ে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *