বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকীতে সিএমপি ও কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে পথ শিশুদের সাথে মতবিনিময় সভা ও চাল বিতরণ কর্মসূচি পালিত

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিনিধি ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকীতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আয়োজিত হল পথ শিশুদের সাথে মতবিনিময় সভা ও চাল বিতরণ কর্মসূচি।

শনিবার ১৩ আগস্ট, নগরীর কোতোয়ালি থানাধীন রেল স্টেশন এলাকায় আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের প্রধান উপদেষ্টা কৃষ্ণ পদ রায়, বিপিএম(বার), পিপিএম (বার)।

এসময় তিনি উপস্থিত পথশিশুদের সাথে মত বিনিময় করেন ও তাদের অভাব অভিযোগের বিষয়ে জানতে চান।

কোমলমতি মনের শিশুরা তাদের অভিভাবকের কাছে বিভিন্ন সমস্যার বিষয় তুলে ধরে। তিনি তাদের সমস্যার কথা শুনে তার সমাধানে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের আশ্বাস প্রদান করেন। পরবর্তীতে কমিশনার উপস্থিত শিশুদের মাঝে চাল বিতরণ করেন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম, কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *