কর্ণফুলী থানার চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ গত ১০ আগস্ট বিকাল অনুমান ৩ টার সময় ভিকটিম মোঃ নুরুল আনোয়ার(৩১) ও তার মায়ের সাথে প্রতিবেশী বিবাদী জাহাঙ্গীর আলম(২৫) এর নালার পানি চলাচলের বিষয়কে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে ঐদিন সন্ধ্যা অনুমান সাড়ে ৭ টার সময় অত্র থানাধীন জুলধা ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের হাজেরা কামাল জামে মসজিদের পূর্বে মোঃ ইলিয়াছের বিল্ডিংয়ের সামনে ভিকটিম মোঃ নুরুল আনোয়ারকে একা পেয়ে বিবাদীগণ পূর্ব পরিকল্পিতভাবে অতর্কিতভাবে আক্রমন করে হাতে থাকা ধারালো রামদা দিয়া ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে বাম গালের থুতনির নিচে কোপ দিয়ে গুরুতর রক্তাক্ত কাটা জখম করে। ভিকটিম রাস্তায় লুটাইয়া পড়লে বিবাদীরা ভিকটিমকে এলোপাথাড়ী কিল, ঘুষি ও লাথি মারে। ভিকটিমের শোরচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসিলে বিবাদীগণ দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে ভিকটিমের নিকট আত্মীয়-স্বজন সহ স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় ভিকটিমকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার বিষয়ে ভিকটিমের বড় ভাই মোহাম্মদ আবছার (৩৮) বিবাদীদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে কর্ণফুলী থানায় নিয়মিত মামলা রুজু হয়।

ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে মামলার প্রধান অভিযুক্ত জাহাঙ্গীর আলম(২৫) কে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার কদমতলী এলাকা হতে গ্রেফতার করা হয়।

তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থলের পাশ্ববর্তী পুকুর হতে ঘটনার সময় ব্যবহৃত ধারালো রামদাটি উদ্ধারপূর্বক জব্দ করা হয়। অন্যান্য পলাতক আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *