যশোরে অবৈধ ও অন-অনুমোদিত গবাদিপশুর ঔষধ সামগ্রী বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালত কতৃক ৫৩০০০ টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ যশোরে এম এস এগ্রো প্রাইভেট লিমিটেড প্রপ: মি. রায়হান হোসেন এবং এম/এস ক্লাসিক্যাল এগ্রো লিমিটেড প্রপ: মি. এম. এ ইউসুফ সাইওকত এর বিরুদ্ধে অবৈধভাবে গবাদিপশুর ঔষধ সামগ্রী বিতরণ ও বিক্রি মজুদ করার অভিযোগে সহকারী পরিচালক নাজমুল হাসান ওষুধ প্রশাসন যশোর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিস নুশরাত জেলা প্রশাসন যশোরের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

উক্ত অভিযান পরিচালনা কালে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৫৩০০০ টাকা জরিমানা করে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে এম এস এগ্রো প্রাইভেট লিমিটেড প্রপ: মি. রায়হান হোসেন এবং এম এস ক্লাসিক্যাল এগ্রো লিমিটেড প্রপ: মি. এম. এ ইউসুফ সাইওকত,
উপশহর সেক্টর ৮ শিল্পাঞ্চল যশোর কে ৫৩০০০ টাকা জরিমানা করা হয়েছে।

 এ বিষয়ে ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক নাজমুল হাসান এর বক্তব্য জানতে চাইলে তিনি আজকের দেশ ডটকম কে জানান, ঔষধ প্রশাসন অধিদপ্তরের বর্তমান মহাপরিচালক মহোদয়ের বিশেষ নির্দেশনা আছে যে, সরকার দেশের জনস্বাস্থ্য রক্ষায় প্রতিবছর স্বস্থ্য খাতে হাজার হাজার কোটি টাকা খরচ করছেন। সরকারের এই মহোতি উদ্দেশ্য কে সফল করতে ঔষধ প্রশাসন অধিদপ্তর বদ্ধপরিকর। নকল – ভেজাল ও অন-অনুমোদিত ঔষধ তৈরি, মজুদ, প্রদর্শন ও বাজারজাতের বিষয়ে কোন ধরনের আপোষ করার সুযোগ নেই। কাজেই দেশের জনস্বাস্থ্য রক্ষায় অবৈধ ও অন-অনুমোদিত ঔষধ সামগ্রীর উৎপাদন, মজুদ ও বাজারজাত এর বিরুদ্ধে এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *