র‍্যাব কর্তৃক দিনাজপুরের কাভার্ডভ্যান চালক হত্যা মামলার আসামীকে রাজধানীর মোহাম্মদপুর থেকে গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ সাম্প্রতিক সময়ে বেশকিছু চাঞ্চল্যকর ও ক্লুলেস হত্যাকান্ডের সাথে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে সর্বস্তরের জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে র‌্যাব।

গত ২০ জুন, দিনাজপুর জেলার বিরল থানাধীন ধুকুরঝাড়ী পাওয়ার স্টেশনের সামনের সড়কে মোটর সাইকেল সাইড দিতে দেরি হওয়ায় ৭/৮ জন অস্ত্রধারী সন্ত্রাসী কাভার্ডভ্যানচালক গোলাম মোস্তফা (৩০)‘কে ছুরিকাঘাতে হত্যা করে। এসময় চালকের সহকারী আহত হয়।

এই ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের বড় ভাই দিনাজপুর জেলা বিরল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (বিরল থানা মামলা নং-১৭/৯৮ তাং-২১/০৬/২০২২ইং ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩০২/৩৪ পেনাল-কোড ১৮৬০)। এই ঘটনায় দেশব্যাপী বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি হয়। ঘটনার গুরুত্ব বিবেচনায় নিয়ে র‌্যাব এ বিষয়ে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরধারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গত ২৩ আগস্ট ১ টা ৩০ মিনিটের সময় র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা এবং র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজধানী মোহাম্মদপুর থানাধীন তাজমহল রোড এলাকায় উক্ত ক্লুলেস হত্যা মামলার (অজ্ঞাতনামা) আসামি আত্মগোপনে আছে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা এবং র‌্যাব-২ এর আভিযানিক দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করে হত্যা মামলার (অজ্ঞাতনামা) আসামি মোঃ সেকান্দার আলী (৩৪), পিতা- মোঃ মোছলেম উদ্দিন, থানা-কোতয়ালী, জেলা- দিনাজপুর‘কে গ্রেফতার করে। আটককৃত আসামি‘কে জিজ্ঞাসাবাদে এই হত্যাকা-ে তার সক্রিয়ভাবে জড়িত থাকার কথা স্বীকার করে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামির নামে দিনাজপুরের বিভিন্ন থানায় একাধিক হত্যা, হত্যা চেষ্টা, চাঁদাবাজি, চুরি এবং পুলিশের ওপর হামলাসহ মোট ৫ টি মামলা রয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *