সার ও চাউলের খুচরা দোকানে ফরিদপুর জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ রবিবার ২৮ আগস্ট, , জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শ্রদ্ধাভাজন মহাপরিচালক এর অর্পিত ক্ষমতাবলে এবং জেলা প্রশাসক, ফরিদপুর এর সার্বিক সহযোগিতায় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সোহেল শেখ এর নেতৃত্বে সার ও চাউলের খুচরা দোকানে অভিযান পরিচালনা করা হয়।

সার ও কিটনাশক ভোক্তা পর্যায়ে যথাযথভাবে বিক্রয় না করা, খুচরা পর্যায়ে চাউলের মূল্য তালিকা যথাযথভাবে সংরক্ষণ ও প্রদর্শন না করা এবং পাইকারি ও খুচরা পর্যায়ে ক্রয় রশিদ না দেয়ার অপরাধে ফরিদপুর সদর উপজেলার খলিল মন্ডলের হাটে সার ব্যবসায়ী মেসার্স রাহাদ স্টোরকে ৫০০০ টাকা, চাউল ব্যবসায়ী মেসার্স বাদশা খাদ্য ভান্ডারকে ২০০০ টাকা ও মোহাম্মদপুর বাজারে মেসার্স সৌরভ এন্টারপ্রাইজকে ২০০০ টাকা সহ মোট ৩টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৯,০০০ টাকা জরিমানা আরোপ করা হয়। বেলা ১১ টা থেকে দুপুর ১টা ১০ মিনিট পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় মোঃ বজলুর রশিদ খান, জেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক,সিভিল সার্জন অফিস এবং জেলা পুলিশের ১টি টিম উপস্থিত থেকে অভিযানে সার্বিক সহযোগিতা করেন। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *