চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১১, ২৫ ও ২৬ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর এর বিরুদ্ধে ওয়ারিশান সনদ প্রদানের বিপরীতে ‍ঘুষ নেওয়ার অভিযোগ

Uncategorized আইন ও আদালত

!! দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে বৃহস্পতিবার ৪ টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এবং ১ টি দপ্তরে অভিযান পরিচালনা করা সহ ৩ টি দপ্তরে পত্র প্রেরণ করা হয়েছে !!





নিজস্ব প্রতিবেদক ঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১১, ২৫ ও ২৬ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর এর বিরুদ্ধে ওয়ারিশান সনদ প্রদানের বিপরীতে ‍ঘুষ নেওয়ার অভিযোগে দুদক, সজেকা, চট্টগ্রাম-১ এর সহকারী পরিচালক মো: এনামুল হক এর নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনা কালে ঘুষ নেওয়ার বিষয়টি হাতেনাতে প্রমাণ পাওয়া না গেলেও সনদ প্রদানের সময় বকশিস নেন মর্মে উক্ত অফিসের সহায়ক শাহেদ ও জসিম স্বীকার করেন।

শাহেদ ও জসিম বলেন যে, বিষয়টি সম্পর্কে সংরক্ষিত মহিলা কাউন্সিলর কিছু জানেন না। সংরক্ষিত মহিলা কাউন্সিলর হুরে আরা বেগম (বিউটি) জানান যে, তার অফিস সহায়ক জসিম ও শাহেদ সনদের বিপরীতে টাকা নেওয়ার বিষয়ে তিনি অবগত নন। এ বিষয়ে কাউন্সিলর তাদের উভয়কে সর্তক করেছে।

তিনি জোরালোভাবে অভিযোগের পুনরাবৃত্তি রোধে পদক্ষেপ নিবেন এবং এখন থেকে অফিসের প্রতিটি কাজে নিজের তদারকি বাড়াবেন মর্মেও অঙ্গীকার করেন।

এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ০৩টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *