ডিএনসি চট্টগ্রাম মেট্রো, গাজীপুর, ব্রাহ্মণবাড়িয়া, গাইবান্ধা ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃ মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কোমর বেঁধে মাঠে নেমেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো, গাজীপুর, ব্রাহ্মণবাড়িয়া, গাইবান্ধা ও যশোরের কর্মকর্তারা, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, ডিএনসি চট্ট মেট্রো ৫৬০০ পিস ইয়াবা উদ্ধার করেছ, গতকাল শুক্রবার ২ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো এর উপ-পরিচালক মুকুল জ্যোতি চাকমার সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক সোমেন মন্ডল এর দিকনির্দেশনায়, সিএমপি দক্ষিণ সার্কেলের উপ-পরিদর্শক মো. ফাহিম রাজু, সিএমপি উপ-অঞ্চল বন্দর সার্কেলের পরিদর্শক মো. সিরাজুল ইসলাম ও চান্দগাঁও সার্কেলের উপ-পরিদর্শক মো. ছানাউল্লাহ এর যৌথ নেতৃত্বে একটি টিম চান্দগাঁও এক মাইলের মাথা এলাকায় সেন্টমার্টিন ট্রাভেলসের একটি বাস থেকে ১ হাজার ২৫০ পিস ইয়াবাসহ আবদুল সাত্তার (৩৬) কে গ্রেফতার করে ও শাহআমানত সেতুর টোলপ্লাজার সামনে সেন্টমার্টিন ট্রাভেলসের একটি বাস থেকে ৩ হাজার ৬৫০ পিস ইয়াবা সহ মো. আবদুল জুবাইর (২০) কে গ্রেফতার করে। এবং শাহ আমানত সেতুর টোলপ্লাজার সামনে থেকে সেন্টমার্টিন পরিবহনের অন্য একটি বাস থেকে ৭০০ পিস ইয়াবা সহ মো. আলম (৩০)কে হাতেনাতে গ্রেফতার করে, আসামীদের বিরুদ্ধে চান্দগাঁও ও কর্ণফুলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী তিনটি পৃথক ‍নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

গতকাল শুক্রবার, ২সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়,গাজীপুর এর উপ-পরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক সুমনুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, পূবাইল থানার ধীরাশ্রম রোড পোস্ট অফিসের সামনে হতে কাজীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্যান্ডের ৮ (আট) বোতল বিদেশী মদসহ সুমন্ত বিশ্বাস (৩৮) এবং ৭ (সাত) কেজি গাঁজা সহ, উস্তাক (৩২), ইব্রাহিম (৩৫)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক আদনান আরিফ রিফাত ও সহকারী উপ-পরিদর্শক জামির উদ্দিন বাদী হয়ে পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী ২টি নিয়মিত মামলা দায়ের করেন ।

গতকাল শুক্রবার ২ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মুঃ মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক বেলায়েত হোসেন এর নেতৃত্বে একটি রেডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, আশুগঞ্জ থানাধীন বগইড় এলাকাস্থ হোটেল সুরমা ইন এর উত্তর পাশে ঢাকা-সিলেট মহাসড়কের উপর ঢাকাগামী “দিগন্ত পরিবহনে” অভিযান পরিচালনা করে ৮ (আট) কেজি গাঁজাসহ মোঃ সজিব মিয়া (২৯), পিতা-মৃত গাফফার মিয়াকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

গতকাল শুক্রবার ২ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপ-পরিদর্শক মো: মামুনুর রশীদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সাদুল্লাপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৪৪ (চুয়াল্লিশ) বোতল ফেনসিডিলসহ মোঃ মানিক মিয়া (৩৭)কে হাতেনাতে গ্রেফতার করে।
আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মো: মামুনুর রশীদ বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন ।

গতকাল শুক্রবার ২ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, যশোর এর উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, ক-সার্কেল পরিদর্শক মোঃ লায়েকউজ্জামান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, যশোর কোতোয়ালী থানাধীন বেনাপোল টু খুলনা রোডের সন্ন্যাসী দিঘীরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সাকির হাসান (৫১) ও লিটন বর্মন (৩৫) কে গাঁজা বিক্রয়কালীন সময়ে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী ১ টি মামলা দায়ের করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *