নওয়াপাড়ায় ৮ বছরের শিশু ধর্ষণ, ধর্ষককে খুজছে পুলিশ

Uncategorized আইন ও আদালত

অভয়নগর (যশোর) প্রতিনিধি ঃ যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডে ৮বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে। বর্তমানে ওই শিশুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের রানাভাটা এলাকার শিশুটি ধর্ষণের শিকার হয়।

শিশুটির পিতা বলেন, তিনি একজন রাজমিস্ত্রী। তাঁর স্ত্রী একজন পাটকল শ্রমিক। তিনি শাশুড়ি, স্ত্রী এবং ৮ বছর ও ৪ মাস বয়সী-দুই মেয়েকে নিয়ে উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডে বিগত পাঁচ মাস ধরে বসবাস করছেন। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি প্রতিদিনের ন্যায় রাজমিস্ত্রীর কাজে যান। তাঁর স্ত্রী এ সময় একটি পাটকলে শ্রমিকের কাজ করতে যান। বাড়িতে তাঁর শাশুড়ির কাছে মেয়ে দু’টি ছিল। বড় মেয়েটি পাশের বেলাল হোসেনের বাড়ির উঠোনে তাঁর মেয়ের সঙ্গে খেলা করছিল। সকাল ১০টা থেকে ১১টার মধ্যে বেলাল হোসেনের ছেলে মোঃ রানা (২০) তাঁর বোনকে পাশের দোকান থেকে কিছু একটা কিনতে পাঠান। বাড়িতে এ সময় কেউ ছিল না। এরপর তিনি মেয়েকে তাঁর ঘরের মধ্যে নিয়ে জোর করে ধর্ষণ করেন। মেয়েটির চিৎকার করতে থাকলে রানা তার গলা টিপে ধরেন এবং তার মাথা ঘরের দেয়ালের সাথে আঘাত করেন।

চিৎকার শুনে এলাকাবাসী শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক শিশুটির অবস্থা খারাপ দেখে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে মেয়েটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানতে চাইলে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ কে এম শামীম হাসান বলেন, একটি শিশু কে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে শুনেছি। খবর পেয়ে আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশ পাঠানো হয়েছে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে এখনও থানায় কেউ কোনো অভিযোগ অথবা মামলা করেন নি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *