জাতীয় পার্টির দীর্ঘ ৯ বছরের শাসন আমলের উন্নয়ন ও সুশাসনের কথা জাতি ও বর্তমান নতুন প্রজন্মকে জানাতে হবে– অ্যাডভোকেট সালমা ইসলাম, এমপি,

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম বলেন, দুঃখী মানুষের উন্নয়ন তথা, তাদের মুখে হাসি ফুটানোই একজন রাজনীতিবিদের জীবনে সবচেয়ে বড় সফলতা। আমাদের উচিত যার যার অবস্থান থেকে মানুষের জন্য রাজনীতি করা। জনগণের সেবা করা। তাহলেই দেশ এগিয়ে যাবে, দরিদ্রতা হ্রাস পাবে বাংলাদেশ হবে উন্নত রাষ্ট্র।

সালমা ইসলাম এমপি আরও বলেন, জাতীয় পার্টির দীর্ঘ ৯ বছরের শাসন আমলের উন্নয়ন ও সুশাসনের কথা জাতি ও বর্তমান নতুন প্রজন্মকে জানাতে হবে। জাতীয় পার্টির আমলে উন্নয়ন, শান্তি, সুখ ও বাজারমূল্য নিয়ন্ত্রণে ছিল। তাই দলের সব নেতাকর্মীকে সুসংগঠিত হয়ে মিলেমিশে কাজ করতে হবে। পার্টির উন্নয়ন কর্মকাণ্ডের তথ্যচিত্র মানুষের মাঝে তুলে ধরতে হবে। এ সময় তিনি জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মীকে তৃণমূলকে সক্রিয় করার মাধ্যমে সংগঠনকে গতিশীল করতে নির্দেশ প্রদান করেন।

এদিন জাতীয় পার্টির প্রতিনিধি সম্মেলনে মো. হুমায়ন কবির সভাপতি, আবুল কাশেমকে সাধারণ সম্পাদক ও মো. শাহীন হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক করে সুতারপাড়া ইউনিয়ন জাতীয় পার্টি; আব্দুল মান্নান বেপারীকে সভাপতি, সুজন মিয়াকে সহ-সভাপতি, আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক ও আব্দুল বাতেনকে সাংগঠনিক সম্পাদক করে মুকসুদপুর ইউনিয়ন জাতীয় পার্টি; মাসুদ তালুকদারকে সভাপতি, মো. আনোয়ারকে সহ-সভাপতি, মাসুদ মাঝিকে সাধারণ সম্পাদক ও মো. শাহীনকে সাংগঠনিক সম্পাদক করে নারিশা ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়।

প্রতিনিধি সম্মেলনে জাতীয় পার্টির নেতা মো. মশিউর রহমান, ঢাকা জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পাটির নেতা খলিলুর রহমান, এমএ মজিদ, আসাদুজ্জামান চৌধুরী রানা, দোহার উপজেলা জাতীয় পার্টির নেতা ডা. আলাউদ্দিন আল আজাদ, হায়দার বেপারী, বশির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *