খালেদা জিয়া পূর্বের ন্যায় এবারও সরকারের দ্বারস্থ হচ্ছেন

Uncategorized জাতীয়

রাজনৈতিক বিশ্লেষক ঃ ছেলে কিংবা দলের পক্ষ থেকে কোনরূপ সহায়তা না পেয়েই খালেদা পূর্বের ন্যায় এবারও সরকারের দ্বারস্থ হচ্ছেন

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও বাড়ানো হবে।খালেদা জিয়ার বোন সেলিনা ও ভাই শামীম ইস্কান্দার তারা ইতিমধ্যে খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়াতে সরকারের কাছে আবেদনের সকল প্রকৃয়া সম্পন্ন করেছেন বলে জানা গেছে।

তবে এতে নাখোশ খালেদা জিয়ার পুত্র ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।দায়িত্বশীল সূত্রের তথ্যমতে, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে ছিলেন বিএনপি নেত্রী খালেদা জিয়া।
২০২০ সালের ২৫ মার্চ শর্তসাপেক্ষে ছয় মাসের জন্য দণ্ড স্থগিত করে মুক্তি দেয় সরকার। এরপর থেকে সরকারের অনুকম্পায় বেড়েই চলেছে খালেদা জিয়ার জামিনের মেয়াদ।

সর্বশেষ ১০ সেপ্টেম্বর খালেদা জিয়ার জামিনের বিষয় আইনমন্ত্রীর কথার পর ইতিমধ্যে তার পরিবারের একাংশ বিএনপি চেয়ারপারসনের জামিনের জন্য সরকারের দারস্ত হচ্ছেন।

রাজনৈতিক বিজ্ঞজনরা বলছেন, ছেলে কিংবা দলের পক্ষ থেকে কোনরূপ সহায়তা না পেয়েই খালেদা পূর্বের ন্যায় এবারও সরকারের দ্বারস্থ হয়েছেন। বুঝে গিয়েছেন, দল কিংবা তারেক কখনই তার জন্য কিছু করবে না। করলে আগেই করতো।

যেটা সরকার করেছে তার জন্য। মহানুভবতার পরিচয় দিয়ে কারামুক্ত করেছে। তাই সেই নির্ভরতার জায়গা থেকে এবারও খালেদা সরকারের শরণাপন্ন হয়েছেন। যা শুনে ইতোমধ্যে গাত্রদাহ শুরু হয়ে গেছে তারেকের। জ্বলছেন তেলে-বেগুনে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *