খুলনায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


মামুন মোল্লা (খুলনা) ঃ আসন্ন শারদীয় দুর্গোউৎব নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষ্যে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য মঙ্গলবার ২০ সেপ্টেস্বর, সকাল ১১ টায় খুলনা রেঞ্জের সকল জেলার পূজা উদযাপন কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সমন্বয়ে রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার), ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ সভাপতিত্ব করেন।

মতবিনিময় সভার প্রথমে তিনি শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে পূজা উদযাপন কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকদের মতামত গ্রহণ করেন।

মতবিনিময় কালে ডিআইজি সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এবং প্রধান ধর্মীয় উৎসবকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থাপনার উপর গুরুত্বারোপ করেন।
দুর্গোৎসব উদযাপন এবং বিসর্জনকালীন সময়ে ষড়যন্ত্রকারীদের দ্বারা কোন ধরনের অপ্রীতিকর ঘটনার সূত্রপাত যাতে না হয় সেদিকে সতর্ক দৃষ্টি রাখা এবং সত্য ও বস্তুনিষ্ঠ তথ্য দিয়ে অপরাধ নিয়ন্ত্রণে পুলিশকে সহযোগিতা করার জন্য তিনি সকলকে পরামর্শ দেন।

এ সময় তিনি সকলকে কোন রকম গুজবে কান না দিয়ে সরকারি সকল নির্দেশনা এবং ধর্মীয় সকল বিধি নিষেধ মেনে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে ঐক্যবদ্ধ ও শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব উদযাপনের আহবান জানান।

মতবিনিময় সভায় মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), খুলনা রেঞ্জ, মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), খুলনা রেঞ্জ, মোঃ আতিকুর রহমান মিয়া, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্), খুলনা রেঞ্জ; রেঞ্জ ডিআইজ’র কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ; মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল সহ খুলনা রেঞ্জের সকল জেলার পুলিশ সুপারবৃন্দ এবং সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *