ভোক্তা অধিদপ্তর কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের তদার‌কি অ‌ভিযানে ৫ টি প্রতিষ্ঠান কে ৩০,০০০ হাজার টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদককে ঃ মঙ্গলবার ২০ সে‌প্টেম্বর, জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালক এর নি‌র্দেশনা মোতা‌বেক কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে কু‌মিল্লা মহানগরীর সাহাপাড়া ও মঠবাড়ি চৌমহনী এলাকায় বি‌শেষ তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এ সময় নগরীর ১৭নং ওয়াড এলাকার সাহাপাড়া এলাকায় দেখা যায়, বাসাবা‌ড়ির ম‌ধ্যে অনু‌মোদনহীন প‌্যা‌কে‌জিং মে‌শিন দি‌য়ে না‌মিদা‌মি বি‌ভিন্ন ব্রা‌ন্ডের চা পাতা ও চিপস মোড়কজাত ক‌রে শহ‌রের বি‌ভিন্ন বাজা‌রে সরবরাহ করা হ‌চ্ছে।

এ সময় অনু‌মোদনহীন বিভিন্ন কোম্পা‌নির ১বস্তা মোড়ক, ২ কার্টুন নকল মিয়া‌জিপুর ব্রা‌ন্ডের চা ও বি‌ভিন্ন না‌মের চিপস জব্দ ক‌রে ধ্বংস করা হয়। প‌্যা‌কে‌জিং মে‌শিন জ‌ব্দের পাশাপা‌শি ২০ হাজার টাকা জ‌রিমানা ক‌রে অহনা ফুড না‌মের প্রতিষ্ঠান‌টি বন্ধ ঘোষণা করা হয়। এছাড়া আজ মঠবা‌ড়ি চৌমহনী এলাকায় দৃশ‌্যমান স্থা‌নে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করা ও মেয়াদ উত্তীর্ণ পণ‌্য বিক্রয়ের উ‌দ্দে‌শ্যে সংরক্ষণ করায় মেসার্স মামুন স্টোর‌কে ৫ হাজার টাকা এবং একই অ‌ভি‌যো‌গে মেলা স্টোর‌কে ৫ হাজার টাকা জ‌রিমানাসহ তিন প্রতিষ্ঠান‌কে ৩০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

সকাল সা‌ড়ে ১০টা থে‌কে সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে চলা এ অ‌ভিযা‌নে জেলা স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর এ‌কে আজাদ ও জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *