যশোরের ডিবি ইন্সপেক্টর রুপম কুমার সরকারের সাফল্য

Uncategorized অন্যান্য


!! বেনাপোল পোর্ট থেকে চুরি হওয়া লোহারকুচি সহ ড্রাইভার কে ঢাকা কদমতলী থানা এলাকা থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ যশোরের একটি টিম !!

সুমন হোসেন, (যশোর) ঃ
বেনাপোল স্থল বন্দর থেকে চুরি হওয়া সেই লোহারকুচি এবং ট্রাক ড্রাইভারকে ঢাকা কদমতলী থানা এলাকা থেকে আটক করেছে ডিবি ইন্সপেক্টর রুপম কুমার সরকার সহ ডিবি পুলিশ যশোরের একটি টিম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

এ সময় ট্রাক ড্রাইভার কর্তৃক আত্মসাৎকৃত লোহার কুচি ও লোহার কুচি বিক্রয়লব্দ ৫,৪৬,০০০ টাকা সহ নমুনা উদ্ধার করেছে ডিবি পুলিশ।

আটককৃত চোরের নাম ও ঠিকানা যথাক্রমে , মুন্সিগঞ্জের শ্রীনগর থানার আল আমিন বাজার এলাকার মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ জুয়েল (৩৮)।

সংশ্লিষ্ট সুত্রের তথ্য অনুযায়ী জানা গেছে,বেনাপোল স্থল বন্দরের সিএন্ডএফ ও ট্রান্সপোর্ট ব্যবসায়ী মোঃ আজিম উদ্দীন গাজী কর্তৃক আমদানীকৃত লোহার কুচির মধ্যে ২৪ টন লোহার কুচি ট্রাক নং-ঢাকা মেট্রো-ট-১৩-৪৭৭৪ যোগে বেনাপোল স্থল বন্দর থেকে গত ১১ সেপ্টেম্বর চট্টগ্রাম বিএসআরএম কোম্পানীতে প্রেরণ করে।
উক্ত ট্রাক ড্রাইভার গন্তব্যস্থলে না গিয়ে লোহার কুচি সহ ট্রাক নিয়ে আত্মসাৎ করার উদ্দেশ্য মোবাইল ফোন বন্ধ করে পালিয়ে যায়।

অনেক খোজাখুজি করে না পেয়ে আমদানী কারক প্রতিষ্ঠানের মালিক মোঃ আজিম উদ্দীন গাজী বাদী হয়ে ওই দিন ২১ সেপ্টেম্বর বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করেন বেনাপোল পোর্ট থানার মামলা নং-২১ তাং-২১ সেপ্টেম্বর ২০২২, ধারা-৪২০-৪০৭-১১৪ পেনাল কোড।

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখার ওসি রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি টিম ২২ সেপ্টেম্বর ঢাকা কদমতলী থানা এলাকায় অভিযান পরিচালনা করে আত্মসাৎকৃত লোহার কুচি ক্রয় ও বিক্রয়ের সাথে জড়িত সন্দেহে ১ জনকে গ্রেফতার করে লোহার কুচির নমুনা সহ বিক্রয়লব্দ ৫,৪৬,০০০ (পাঁচ লক্ষ ছেচল্লিশ হাজার) টাকা উদ্ধার মুলে জব্দ করেন।

প্রাথমিক তদন্তে জানা যায়, ট্রাক ড্রাইভার ছদ্মনাম ও ভুয়া নাম্বার প্লেট ব্যবহার করে মালামাল লোড দিয়ে গন্তব্যস্থলে না পৌছে দিয়ে আত্মসাৎ করে বিক্রি করে বলে তথ্য প্রমান পাওয়া যায়। ট্রাক ড্রাইভারকে গ্রেফতার, আত্মসাৎকাজে ব্যবহৃত ট্রাক জব্দের চেষ্টা অব্যাহত আছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *