ডিএনসি’র অভিযানে বরিশাল, গাজীপুর, ব্রাহ্মণবাড়িয়া, কুড়িগ্রাম, ময়মনসিংহ, নোয়াখালী ও শেরপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার

Uncategorized আইন ও আদালত



!! মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল, গাজীপুর, ব্রাহ্মণবাড়িয়া, কুড়িগ্রাম, ময়মনসিংহ, নোয়াখালী ও শেরপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার সহ শুধু মাত্র বরিশালেই ২৬ কেজি গাঁজা উদ্ধার !!

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল শুক্রবার ২৩ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বরিশাল এর অতিরিক্ত পরিচালক পরিতুস কুমার কুন্ড এর সার্বিক তত্তাবধানে, “ক” সার্কেলের উপ-পরিদর্শক মোঃ ওবায়দুল্লাহ খানের নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, এয়ারপোর্ট থানাধীন নথুল্লাবাদস্থ বি.আর.টি.সি. বাস ডিপোর গেইট এর সামনে থেকে ঢাকা-বরিশাল মহাসড়ক এর পশ্চিম পার্শে রাস্তার উপর অভিযান পরিচালনা করে রিপন প্যাদা ও মোশারফ হাংকে ২০ (বিশ) কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করে। অপর অভিযানে শহরের নতুল্লাবাদ বাস স্ট্যান্ডে অভিযান পরিচালনা করে ৬ (ছয় কেজি) গাঁজা সহ ১জনকে হাতেনাতে গ্রেফতার করে।
আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক কায়সার উদ্দিন এবং উপ-পরিদর্শক ওবায়দুল্লাহ খান বাদী হয়ে বরিশাল এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী পৃথক পৃথক নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

শুক্রবার ২৩ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় গাজীপুর এর উপ-পরিচালক মো: মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, উপ-পরিদর্শক মো: তাজ উদ্দিন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাজীপুর মহানগরস্থ পূবাইল থানাধীন কাজীপাড়া এলাকাস্থ এপিএস গ্রুপ গোডাউনের সামনে রাস্তার উপর ব্রাম্মনবাড়িয়া থেকে টঙ্গিগামী কাজী পরিবহনে অভিযান পরিচালনা করে মো: মিজান মোল্লা (৪০), মো: আবুল কালাম (২৯), আল আমিন (২১)কে ১৪ (চৌদ্দ) কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করে।

অপর অভিযানে একই স্থানে এনা পরিবহনে অভিযান পরিচালনা করে ওবায়দুর রহমান ফারুক (৪৬), মো: ইয়ামিন খান (২২) কে ৭ বোতল রয়েল স্টেজ মদ ও ৩১ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক মো: তাজ উদ্দিন বাদী হয়ে পুবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক ‍মু: মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অরবিন্দ বিশ্বাস এর নেতৃত্বে, আশুগঞ্জ থানার পুলিশ সদস্যদের সমন্বয়ে ঘটিত একটি টাস্কফোর্স টিম আশুগঞ্জ থানাধীন বগইড় এলাকাস্থ হোটেল সুরমা ইনঃ এর উত্তর পাশে ঢাকা – সিলেট মহাসড়কের উপর ঢাকাগামী এনা পরিবহনে অভিযান পরিচালনা করে ১০ (দশ) কেজি গাঁজা সহ বাবু ভূঁইয়া (২০) ও সোহাগ মিয়া (২৪)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।
অপর অভিযানে একই স্থানে “হানিফ এন্টারপ্রাইজে ” অভিযান পরিচালনা করে ১২ (বার) বোতল অফিসার চয়েজ ব্লু মদ সহ মোঃ সজীব মিয়া (২০) ও মোহাম্মদ নাসির প্রকাশ আকাশ (১৯) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

শুক্রবার ২৩ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,জেলা কার্যালয়, কুড়িগ্রাম এর সহকারী পরিচালক আবু জাফর এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক মোঃ আব্দুর রহমান এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, নাগেশ্বরী থানাধীন চন্ডিপুর এলাকায় কাচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে একটি মোটরসাইকেল তল্লাশী করে ৯ (নয়) কেজি গাঁজা ও মোটরসাইকেল সহ মোঃ রশিদুল ইসলাম (৩০) কে হাতেনাতে গ্রেফতার করে।
আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ আব্দুর রহমান বাদী হয়ে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

শুক্রবার ২৩ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ময়মনসিংহ এর উপ-পরিচালক খোরশেদ আলম এর সার্বিক তত্তাবধানে, খ সার্কেল পরিদর্শক চন্দন গোপাল সুর এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ফুলপুর থানাধীন চরকাজিয়াকান্দা হকার্স মার্কেটের ভিতর অভিযান পরিচালনা করে মো: সাইদুল ইসলাম (৩২) পিতাঃ আবুল কালাম আজাদ ও মোফাজ্জল হোসেন (৩০) পিতা: মৃত হাবিবুর রহমানকে ৮ (আট)গ্রাম হেরোইন সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক চন্দন গোপাল সুর বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

শুক্রবার ২৩ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর সার্বিক তত্তাবধানে, উপ-পরিদর্শক মোশাররফ হোসেন এর নেতৃত্বে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, চাটখিল উপজেলার বানশা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আনোয়ার হোসেন (৪৫)কে ২ (দুই) কেজি গাঁজা ও ৩ (তিন) বোতল বিদেশী মদসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় শেরপুর “ক” সার্কেল এর পরিদর্শক মোঃ এনামুল হক এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন তথ্যের ভিত্তিতে শ্রীবরদী থানার সিংগাবরুনা ইউনিয়নের মেঘাদল বকুলতলা গ্রামস্থ অভিযান পরিচালনা করে মোঃ আব্দুল মোতালেব এর নিজ বসতবাড়ী তল্লাশী করে ১ ( এক) কেজি গাঁজা সহ মোঃ আব্দুল মোতালেব (৪৭)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ এনামুল হক বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *