কিশোরগঞ্জ উপজেলার অধীনে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের নির্মাণে নিম্নমানের নির্মান সামগ্রী ব্যাবহারের অভিযোগ

Uncategorized আইন ও আদালত


!! দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে ৪টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এবং ১ টি দপ্তরে অভিযান পরিচালনা করা সহ ৩ টি দপ্তরে পত্র প্রেরণ করা হয়েছে !!



নিজস্ব প্রতিবেদক ঃ নীলফমারী জেলার কিশোরগঞ্জ উপজেলার মেসার্স নোমান এন্টারপ্রাইজ এবং সিনান ট্রেডার্স নামীয় ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, কিশোরগঞ্জ উপজেলার অধীনে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের নির্মাণে নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহার করার অভিযোগের প্রেক্ষিতে দুদক, সজেকা রংপুর থেকে সোমবার ৩ অক্টোবর সহকারী পরিচালক মোঃ হোসাইন শরীফ এর নেতৃত্বে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়েছে।

টিম অভিযান পরিচালনা কালে প্রকল্পসমূহ পরিদর্শন করে প্রকল্প সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করেছে, কাজের মান সম্পর্কে বিশেষজ্ঞ ও স্থানীয় জনগণের সাথে কথা বলেছে। টিমের নিকট একই ধরনের প্রকল্প সমূহের মধ্যে অভিযোগ সংশ্লিষ্ট প্রকল্পের কাজের কিছুটা ভিন্নতা তথা নিম্নমানের কাজ পরিলক্ষিত হয়েছে। এনফোর্সমেন্ট টিমের উপস্থিতিতে স্থানীয় জনগণ নিয়ম সম্পর্কে টিমকে অবহিত করলে উপস্থিত সকলকে দুদক হটলাইন-১০৬ এ অভিযোগ জানানোর জন্য অনুরোধ করা হয়।

এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ০৩টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *