যশোর জেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বাহিনীর নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

সুমন হোসেন (যশোর) ঃ রবিবার ১৬ অক্টোবর সকাল ৯ টায় ঘটিকায় সোমবার ১৭অক্টোবর অনুষ্ঠিতব্য যশোর জেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে নির্বাচনে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণের উপস্থিতিতে পুলিশ লাইন্স মাঠে এক নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়।

নির্বাচনী ব্রিফিং এ যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম এর পক্ষ হতে ব্রিফিং করেন মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), যশোর।

অতিঃ পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু, নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ পরিবেশে সকল ভোটারগণ যেন তাদের স্ব-স্ব ভোটাধিকার প্রয়োগ কতে পারে সে লক্ষ্যে নির্বাচন পূর্ববর্তী, নির্বাচনকালীন এবং নির্বাচন পরবর্তী সময়ে যশোর জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমাদের জেলা পুলিশের সম্মানিত অভিভাবক পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা গুলো অবশ্যই মেনে চলবেন।

তিনি বলেন, ভোট কেন্দ্রে অথবা কেন্দ্রের বাহিরে কোন ধরনের বিশৃঙ্খলা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন , আমাদের প্রত্যেকেরই অত্যন্ত নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে।

উক্ত ব্রিফিং অনুষ্ঠানে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ, জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি, সিনিয়র জেলা নির্বাচন অফিসারসহ অন্যান্য কর্মকর্তাগণ জেলা পরিষদ সাধারণ নির্বাচনে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *