বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়নের অভিযানে বিনেরপোতা এলাকা থেকে ৫০৬ গ্রাম ওজনের ৪টি স্বর্ণের বার সহ ১ জন আটক

Uncategorized আইন ও আদালত

সাতক্ষীরা প্রতিনিধি ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর সাতক্ষীরা ব্যাটালিয়ন কর্তৃক বিনেরপোতা নামক স্থানে অভিযান পরিচালনা করে ৫০৬ গ্রাম ওজনের ৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক
হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


জানা গেছে, রবিবার ১৬ অক্টোবর, সকালে বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সীমান্ত এলাকা দিয়ে স্বর্ণের একটি চালান বাংলাদেশ থেকে ভারতে পাচার হতে পারে।
উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর রেজা আহমেদ-এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদর হতে একটি বিশেষ টহলদল সাতক্ষীরা সদর থানাধীন বিনেরপোতা নামক স্থানে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনাকালে টহলদল চোরাকারবারী কর্তৃক বাংলাদেশ হতে ভারতে পাচারের সময় ৫০৬ গ্রাম ওজনের ০৪টি স্বর্ণের বার এবং ১টি মোটর সাইকেল সহ স্বর্ণ পাচারকারী মোঃ শামিমুল ইসলাম (৪০), পিতা- মৃত সাজেদুল ইসলাম, গ্রাম-গ্যাড়াখালী, ডাকঘর-কেড়াগাছি, থানা-কলারোয়া ও জেলা-সাতক্ষীরাকে আটক করে।আটককৃত স্বর্ণ এবং মোটরসাইকেলের আনুমানিক সিজারমূল্য ৪৫,৫১,৬০০ (পঁয়তাল্লিশ লক্ষ একান্ন হাজার ছয়শত) টাকা।

আটককৃত মোটর সাইকেলসহ আসামীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ এবং স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *