গাজীপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের সংগঠকের বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল বৃহস্পতিবার ২০ অক্টোবর জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদ, গাজীপুর এর সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের সংগঠক আখতারউজ্জামান এর বিদায় উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার), পুলিশ কমিশনার, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, আনিসুর রহমান, জেলা প্রশাসক, গাজীপুর, কাজী শফিকুল আলম, বিপিএম, পুলিশ সুপার, গাজীপুর।

পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, বর্ষীয়ান রাজনীতিবীদ আখতারউজ্জামান বর্ণাঢ্য কর্মজীবনের অধিকারী। মুক্তিযুদ্ধ ও পরবর্তীতে স্বাধীন বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠায় তার অবদান স্মরণীয়। তাঁর রাজনৈতিক আদর্শ ও দেশপ্রেম অনুসরণীয় হয়ে থাকবে এবং পরবর্তী প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে। পুলিশ কমিশনার তাঁর এবং তার পরিবারের সুস্বাস্থ্য কামনা করেন।

উল্লেখ্য, আখতারউজ্জামান ১৯৭৯ এবং ১৯৮১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে পরপর দুইবার সাধারণ সম্পাদক (জিএস) নির্বাচিত হন এবং ১৯৮৩ সালে ডাকসুর ভিপি নির্বাচিত হন। ১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত ৭ম জাতীয় সংসদে গাজীপুর-৩ আসনের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন তিনি। একই সময়ে তিনি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।
২০১১ থেকে ২০১৬ পর্যন্ত গাজীপুর জেলা পরিষদ প্রশাসকের দায়িত্ব পালন করেন এবং ২০১৬ সালে তিনি পুনর্নিবাচিত হন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *