নড়াইলে নিশ্ছিদ্র নিরাপত্তায় উৎসবমুখর পরিবেশে নৌকা বাইচ অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



মোঃ রফিকুল ইসলাম (নড়াইল) ঃ শনিবার ২২ অক্টোবর,বিশ্ব বরেণ্য চিত্র শিল্পী এস, এম, সুলতান এর ৯৮ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেলা প্রশাসন এবং এস, এম, সুলতান ফাউন্ডেশন এর উদ্যোগে নড়াইল চিত্রা নদীতে ঐতিহ্যবাহী “এস, এম, সুলতান নৌকা বাইচ -২০২২” প্রতিযোগিতা নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে সুশৃঙ্খল ও উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ সর্বদা তৎপর ছিল।

ক্রীড়া, সংস্কৃতি ও সম্প্রীতির ঐতিহ্যে সমৃদ্ধ নড়াইলে প্রধান অতিথি হিসেবে ঐতিহ্যবাহী এ নৌকা বাইচ প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন মো: জিল্লুর রহমান চৌধুরী, বিভাগীয় কমিশনার, খুলনা বিভাগ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা প্রশাসক, নড়াইল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।
চিত্রা নদীর শেখ রাসেল সেতু থেকে মাছিমদিয়া এস, এম, সুলতান সেতু পর্যন্ত নৌকাবাইচ প্রতিযোগিতায় বিভিন্ন জেলা থেকে আগত ছোট বড় ২০ টির অধিক নৌকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। সারি গান, ঢাক-ঢোলের শব্দ, বাঁশির সুর ও কাঁসা-পিতলের ঘণ্টা বাজানোর ঝংকার এবং হেইয়্যা হেইয়্যা হর্ষধ্বনি নৌকা বাইচ উপভোগ করতে আসা অসংখ্য ক্রীড়ানুরাগী দর্শকদের প্রচুর আনন্দ দেয়।

এস, এম, সুলতান নৌকা বাইচ -২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সহ আমন্ত্রিত অন্যান্য বিশেষ অতিথিবৃন্দ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে অ্যাড. সুভাস চন্দ্র বোস, সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ, নড়াইল, মো: নিজাম উদ্দিন খান নিলু, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ এবং চেয়ারম্যান ,উপজেলা পরিষদ, নড়াইল সদর, নড়াইল, আঞ্জুমান আরা, মেয়র, পৌরসভা, নড়াইল সদর,গোলাম মোর্ত্তজা স্বপন , বিশিষ্ট সমাজ সেবক, নড়াইল সহ অসংখ্য ক্রীড়ানুরাগী দর্শক উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *